আজমিরীগঞ্জে মোটরসাইকেল দুর্ঘটনায় কিশোর নিহত

প্রকাশিত: ৪:১৮ পূর্বাহ্ণ, জুলাই ২০, ২০২১

আজমিরীগঞ্জে মোটরসাইকেল দুর্ঘটনায় কিশোর নিহত

আজমিরীগঞ্জ প্রতিনিধি
হবিগঞ্জের আজমিরীগঞ্জে মোটরসাইকেল দুর্ঘটনায় মুবিন মিয়া (১৬) নামে এক কিশোর নিহত হয়েছেন। রবিবার বিকাল আনুমানিক ৪টায় আজমিরীগঞ্জ-বানিয়াচং ভায়া জলসুখা সড়কের ঝিঙ্গরী ব্রিজ সংলগ্ন এলাকায় এই দুর্ঘটনাটি ঘটে। নিহত মুবিন মিয়া উপজেলার কাকাইলছেও ইউনিয়নের রসুলপুর গ্রামের আলতাফ মিয়ার পুত্র।

 

জানা যায় রবিবার বিকাল ৪টায় আলতাফ মিয়ার ছোট ভাই মনা মিয়া (১৮) এবং আলতাফ মিয়ার পুত্র মুবিন মিয়া মোটরসাইকেল নিয়ে বন্ধুদের সাথে ঘুরতে বের হয়। এসময় মুবিনের চাচা মনা মিয়া গাড়ি চালাচ্ছিলেন এবং মুবিন মিয়া পিছনে বসা ছিলেন। বিভিন্ন জায়গায় ঘুরার পর এক সময় আজমিরীগঞ্জ-বানিয়াচং ভায়া জলসুখা সড়কের পৌঁছে মোটরসাইকেলের গতি বাড়িয়ে তারা। এ সময় ঝিঙ্গরী ব্রিজ সংলগ্ন এলাকায় পৌঁছালে অতিরিক্ত গতির কারণে কালভার্টের সাথে মোটর সাইকেলের ধাক্কা লেগে মোটরসাইকেল থেকে মনা মিয়া ও মুবিন মিয়া রাস্তায় ছিটকে পড়েন। এতে মাথায় গুরুতর আঘাতপ্রাপ্ত হন মুবিন মিয়া।

 

এ সময় স্থানীয়রা এবং মুবিনের স্বজনরা তাদের উদ্ধার করে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মুবিন মিয়াকে মৃত ঘোষণা করেন।

 

সোমবার সকালে মুবিনের লাশ কাকাইলছেও এর রসুলপুরে পোঁছালে এলাকায় শোকের ছায়া নেমে আসে। একই দিন দুপুরে মুবিন মিয়ার লাশ কাকাইলছেও এর রসুলপুরে দাফন করা হয়।

 

এ বিষয়ে আজমিরীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নুরুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এ বিষয়ে আজমিরীগঞ্জ থানায় একটি অপমৃত্যুর মামলা দায়ের করা হয়েছে।

  •  

সর্বশেষ ২৪ খবর