ইনসান এইড সেন্টারের ভিত্তিপ্রস্তর স্থাপন

প্রকাশিত: ৫:১৪ অপরাহ্ণ, অক্টোবর ৩১, ২০১৮

ইনসান এইড সেন্টারের ভিত্তিপ্রস্তর স্থাপন

অসহায়দের পাশে দাঁড়ালে আল্লাহ খুশি হন : শায়খুল হাদীস মুহিব্বুল হক

জামেয়া ক্বাসিমুল উলূম দরগা মাদরাসার প্রধান মুফতি শায়খুল হাদীস মুহিব্বুল হক গাছবাড়ি বলেছেন, সমাজের দুঃখী, অসহায় মানুষের পাশে দাঁড়ানো অনেক বড় মহৎ কাজ। অসহায়দের পাশে দাঁড়ালে আল্লাহ খুশি হন। ইনসান এইড বাংলাদেশের নেতৃবৃন্দ প্রবাসে থেকেও দেশের অসহায় মানুষ ও এতিম শিশুদের কল্যাণে কাজ করছেন। তাদের এরকম কাজ আগামীতেও বহাল থাকবে আশা করছি। সমাজের অন্য বিত্তশালীদেরও অসহায় মানুষের পাশে দাঁড়ানোর আহবান জানান তিনি।

তিনি বুধবার দুপুরে শাহপরানস্থ ইসলামাবাদ এলাকায় ইনসান এইড সেন্টার’র ভিত্তিপ্রস্তর স্থাপন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এ কথাগুলো বলেন।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ইনসান এইডের চেয়ারম্যান হাফিজ মাওলানা ইউসুফ সালেহ। তিনি বলেন, ইনসান এইড সেন্টারে প্রধান অফিসের পাশাপাশি মাদরাসা ও এতিমখানা পরিচালিত হবে এবং এখান থেকে গরীব, অসহায় মানুষের সাহায্যে কাজ করা হবে।

ইনসান এইডের প্রতিনিধি হাফিজ মাওলানা হাসসান আহমদের পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, সিলেট সিটি কর্পোরেশনের ওয়ার্ড কাউন্সিলর ও সংগঠনের এডভাইজার আজাদুর রহমান আজাদ, পাবলিসিটি অফিসার আব্দুল মজিদ খান, ওয়ারসীজ ডেভেলাবমেন্ট ম্যানেজার ইঞ্জিনিয়ার নূর উদ্দিন, ইসলামাবাদ জামে মসজিদের ইমাম ও খতীব মাওলানা মাহফুজ আহমদ, ইসলামাবাদ জামে মসজিদের মোতাওয়াল্লী আব্দুল খালিক। অন্যদেও মধ্যে বক্তব্য রাখেন, ইনসান এইডের প্রতিনিধি হাফিজ জাহেদ আহমদ, মারুফ আহমদ রুহিন, হাবিবুর রহমান হাবিব প্রমুখ। অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন ইনসান এইডের প্রতিনিধি নূর আনসারী। সংবাদ বিজ্ঞপ্তি।

  •  

সর্বশেষ ২৪ খবর