কমলগঞ্জে চা শ্রমিকের ঝুলন্ত লাশ উদ্ধার

প্রকাশিত: ৮:০৯ অপরাহ্ণ, জুন ২৫, ২০২১

কমলগঞ্জে চা শ্রমিকের ঝুলন্ত লাশ উদ্ধার

কমলগঞ্জ সংবাদদাতা
মৌলভীবাজারের কমলগঞ্জে এক চা শ্রমিকের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার দুপুরে উপজেলার সীমান্তবর্তী মাধবপুর ইউনিয়নের পাত্রখোলা চা বাগানের কবরস্থান এলাকা এ লাশ উদ্ধার করা হয়েছে।

 

স্থানীয় সূত্রে জানা যায়, গরু রাখতে আসা লোকজন আম গাছের রশিতে ঝুলন্ত লাশ দেখতে পেয়ে চিৎকার শুরু করলে লোকজন এসে ভিড় জমান। নিহত চা শ্রমিক পাত্রখোলা চা বাগানের মসজিদ লাইনের গোপাল মহালীর ছেলে অর্জুন মহালী (২৭)।

 

নিহতের চাচাতো ভাই জাফর মহালী জানান, ঘটনার আগের দিন থেকে নিহতকে পাওয়া যাচ্ছিল না। পরে লোকমুখে খবর শুনে এসে দেখেন এটি তার চাচাতো ভাইয়ের লাশ। সে খুব সহজ-সরল। পরিবারের ধারণা কেউ তাকে হত্যা করে গাছের সাথে ঝুলিয়ে রেখেছে। তার হাতে রক্তের দাগও পাওয়া গেছে। গাছের সাথে লাশ ঝুলে থাকতে দেখে চা-শ্রমিকদের মাঝে মিশ্র প্রতিক্রিয়ার সৃষ্টি হয়েছে।

 

পাত্রখোলা চা বাগানের ব্যবস্থাপক শামসুল ইসলাম সেলিম জানান, চা শ্রমিকদের কাছ থেকে লাশের খবর শুনে ঘটনাস্থলে গিয়ে দেখেন এভাবে গাছের সাথে লাশ ঝুলছে। তিনি পুলিশকে খবর জানালে লাশ উদ্ধার করে ময়না তদন্তে পাঠিয়েছে।

 

এ বিষয়ে ওসি ইয়ারদৌস হাসান জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠিয়ে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মৌলভীবাজার সদর হাসপাতালে পাঠানো হয়েছে। ময়না তদন্ত শেষে বুঝা যাবে এটা হত্যা না আত্মাহত্যা।

  •  

সর্বশেষ ২৪ খবর