করোনা বুলেটিন বাতিল করল স্বাস্থ্য অধিদফতর

প্রকাশিত: ৫:২৪ অপরাহ্ণ, জুন ২৭, ২০২১

করোনা বুলেটিন বাতিল করল স্বাস্থ্য অধিদফতর

বিজয়ের কণ্ঠ ডেস্ক
করোনাভাইরাস সংক্রান্ত আজকের (রবিবার) সাপ্তাহিক বুলেটিন বাতিল করেছে অধিদফতর। স্বাস্থ্য অধিদফতর গণমাধ্যমকে ইমেইল পাঠিয়ে বুলেটিন বাতিলের এ তথ্য জানিয়েছে।

 

প্রসঙ্গত, গত ১৮ এপ্রিল থেকে স্বাস্থ্য অধিদফতর এই বুলেটিন শুরু করেছিল। করোনাকে প্রাধান্য দিয়ে সাম্প্রতিক সময়ে ডায়ারিয়া, সাপে কাটা, ডেঙ্গু, বজ্রপাতসহ অন্যান্য বিষয়ে বুলেটিন প্রকাশ করে আসছিলেন অধিদফতরের দুই মুখপাত্র অধ্যাপক ডা. রোবেদ আমিন ও অধ্যাপক ডা. নাজমুল ইসলাম।

 

সপ্তাহের রবিবার এবং বুধবার দুপুর ২টায় এই বুলেটিন প্রকাশ করা হয়। সেই অনুযায়ী, আজও বুলেটিন প্রকাশের কথা ছিল। এজন্য অধিদফতর থেকে গণমাধ্যমে মেইল করা হয়। রবিবার সকাল ৯টা ৫৮ মিনিটে ভার্চুয়ালি অনুষ্ঠেয় এই বুলেটিনের জুম লিংক, পাসওয়ার্ড পাঠানো হয়। পরে ১২টা ৩৯ মিনিটে বুলেটিন ২টার পরিবর্তে ৪টায় অনুষ্ঠিত হবে বলে আবারও মেইল করে জানায় অধিদফতর।

 

এরপর ৩টা ২৯ মিনিটে স্বাস্থ্য অধিদফতরের জনসংযোগ কর্মকর্তা আক্কাস আলীর সই করা আরেকটি মেইল পাঠিয়ে বলা হয়, ‘অনিবার্য কারণবশত কোভিড-১৯ পরিস্থিতি নিয়ে স্বাস্থ্য অধিদফতর কর্তৃক ভার্চুয়াল স্বাস্থ্য বুলেটিন অদ্য ২৭ জুন ২০২১বাতিল করা হয়েছে।’

 

তবে বুলেটিন কেন বাতিল করা হলো, তা জানতে স্বাস্থ্য অধিদফতরের মহাপরিচালক অধ্যাপক ডা. আবুল বাসার মোহাম্মদ খুরশিদ আলমের মোবাইল ফোনে কল করা হলেও তিনি রিসিভ করেননি।

  •  

সর্বশেষ ২৪ খবর