অভিযোগের আঙ্গুল যুবদল-জামায়াতের দিকে
কাউন্সিলর লায়েকের অফিস-বাসায় দুর্বৃত্তদের হামলা : মামলার প্রস্তুতি

প্রকাশিত: ১২:৩৮ পূর্বাহ্ণ, এপ্রিল ২৪, ২০২১

<span style='color:#077D05;font-size:19px;'>অভিযোগের আঙ্গুল যুবদল-জামায়াতের দিকে</span> <br/> কাউন্সিলর লায়েকের অফিস-বাসায় দুর্বৃত্তদের হামলা : মামলার প্রস্তুতি

বিজয়ের কণ্ঠ ডেস্ক
সিলেট সিটি করপোরেশনের ৩ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর ও আওয়ামী লীগ নেতা আবুল কালাম আজাদ লায়েকের অফিস-বাসায় হামলা চালিয়েছে দুর্বৃত্তরা। শুক্রবার (২৩ এপ্রিল) রাত ৮ টা ২০ মিনিটের দিকে ৪০/৫০ জন যুবক এ হামলা চালায়।

 

 

এসময় কাউন্সিলরের অফিস-বাসা ছাড়াও আশেপাশের ১৫/২০ টি বাসায় হামলা চালানো হয়। কেটে দেয়া হয় কাউন্সিলর লায়েকের বাসার বিদ্যুৎ লাইন।

 

 

কাউন্সিলর আবুল কালাম আজাদ লায়েক বলেন, ‘যুবদল নেতা মোহাম্মদ লাহিন ও জামায়াতের কিছু নেতার নেতৃত্বে প্রায় ৪০/৫০ জন লোক আমার অফিস-বাসায় হামলা করে। এসময় ভোটের সময় যারা আমার সাথে ছিলেন বা যারা কাজ করেছিলেন তাদের বাসায়ও হামলা চালানো হয়। সব মিলিয়ে প্রায় ১৫ থেকে ২০ টি বাসায় হামলা চালানো হয়েছে। কেটে দেয়া হয়েছে আমার বাসার বিদ্যুৎ লাইন। এছাড়া কেটে দেয়া হয়েছে সিসিটিভির লাইন। এ ব্যাপারে আমি আইনী ব্যবস্থা গ্রহণ করবো।’

 

 

সিলেট কোতোয়ালী থানার ওসি এস এম আবু ফরহাদ গণমাধ্যমকে বলেন, ঘটনার খবর পেয়েই পুলিশ ঘটনাস্থলে গিয়েছে। বর্তমানে এলাকার পরিস্থিতি স্বাভাবিক রয়েছে। আমরা সিসিটিভি ফুটেজ সংগ্রহ করে তা দেখে হামলাকারীদের শনাক্ত করার চেষ্টা করছি।

 

 

তিনি আরও বলেন, এলাকার একটি সংগঠনের নির্বাচনকে কেন্দ্র করে এই হামলা হতে পারে বলে প্রাথমিকভাবে ধারণা করছি। কারণ এই সংগঠনের বর্তমান সাধারণ সম্পাদক কাউন্সিলর নিজে। ২০১৫ সালের পর আর এই সংগঠনের নির্বাচন হয়নি।

  •  

সর্বশেষ ২৪ খবর