কানাইঘাট থানার ওসিকে শিক্ষানুরাগী ও মহানুভব পুলিশ কর্মকর্তার স্বীকৃতি

প্রকাশিত: ১:৫১ অপরাহ্ণ, অক্টোবর ২৮, ২০১৮

কানাইঘাট থানার ওসিকে শিক্ষানুরাগী ও মহানুভব পুলিশ কর্মকর্তার স্বীকৃতি

কানাইঘাট প্রতিনিধি

কানাইঘাট থানার অফিসার ইনচার্জ মোঃ আব্দুল আহাদকে একজন শিক্ষানুরাগী ও মহানুভব পুলিশ কর্মকর্তা মূল্যায়ন করে স্বীকৃতি দিয়েছে উপজেলার ঐতিহ্যবাহী সড়কের বাজার উচ্চ বিদ্যালয় স্কুল ম্যানেজিং কমিটির নেতৃবৃন্দ, শিক্ষক, শিক্ষার্থী অভিভাবকবৃন্দ।

থানার অফিসার ইনচার্জ আব্দুল আহাদ স্বেচ্ছা প্রণোদিত হয়ে স্কুলের অডিটোরিয়াম ভবনের সৌন্দর্য বর্ধন ও উন্নয়নমূলক কর্মকাণ্ডে আর্থিক অনুদান প্রদান এবং স্কুলের মেধাবী শিক্ষার্থীদের উদ্দীপনা দিতে শিক্ষামূলক অনুষ্ঠানসহ স্কুলের সার্বিক শিক্ষা কার্য্যক্রমে সব সময় সহযোগিতা প্রদান করায় আব্দুল আহাদকে এই মূল্যায়নে ম্যানেজিং কমিটির সভায় ধন্যবাদ প্রস্তাব গ্রহণ করা হয়।

গত বৃহস্পতিবার থানার অফিসার ইনচার্জ আব্দুল আহাদের হাতে সেই পত্র তোলে দেন স্কুল ম্যানেজিং কমিটির সভাপতি শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের কলেজ পরিদর্শক এম তাজিম উদ্দিন। তাজিম উদ্দিন জানিয়েছেন, পুলিশ প্রশাসনসহ সরকারের অন্যান্য বিভাগের কর্মকর্তারা তাদের উপর অর্পিত দায়িত্ব পালনের পাশাপাশি যেখানে কর্মস্থলে থাকেন সেই এলাকার শিক্ষার উন্নয়ন ও সামাজিক মূলক কর্মকান্ডে অনেকে অবদান রাখেন। থানার অফিসার ইনচার্জ সড়কের বাজার উচ্চ বিদ্যালয়ের সার্বিক শিক্ষা কার্যক্রমে প্রশংসনীয় ভূমিকা রাখায় আমরা তাকে সেই সম্মান জানিয়েছি।

  •  

এ সংক্রান্ত আরও সংবাদ

সর্বশেষ ২৪ খবর