কুলাউড়ায় গৃহবধূর ঝুলন্ত মরদেহ উদ্ধার

প্রকাশিত: ৮:৩১ অপরাহ্ণ, এপ্রিল ২২, ২০২১

কুলাউড়ায় গৃহবধূর ঝুলন্ত মরদেহ উদ্ধার

কুলাউড়া সংবাদদাতা
মৌলভীবাজারের কুলাউড়ায় শাহেনা বেগম (৪০) নামের এক গৃহবধূর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। প্রাথমিকভাবে এটাকে আত্মহত্যা বলে ধারণা করে পুলিশ। নিহত শাহেনা শারীরিক ও মানসিকভাবে অসুস্থ ছিলেন বলে তার পরিবার নিশ্চিত করে।

 

 

বৃহস্পতিবার (২২এপ্রিল) দুপুর সাড়ে ১২টার দিকে উপজেলার বরমচাল ইউনিয়নের কলিমাবাদ এলাকার একটি টিলা থেকে ওই গৃহবধূর মরদেহ উদ্ধার করা হয়।

 

 

মরদেহ উদ্ধারে থাকা কুলাউড়া থানা পুলিশের এস আই মো. মহসীন তালুকদার বলেন, বরমচালের কলিমাবাদ এলাকার তখলিছ মিয়ার স্ত্রী শাহেনা বেগম প্রায় দুই বছর ধরে শারীরিক ও মানসিকভাবে অসুস্থ ছিলেন। বুধবার দিবাগত রাতে তিনি ও পরিবারের লোকজন ঘুমাতে যান। সেহরীর সময় ওঠে শাহেনাকে ঘরে দেখতে না পেয়ে তার স্বামী সন্তানরা খুঁজতে থাকেন। ভোর ৬টার দিকে বসত ঘরের একটু অদূরে নির্জন টিলার নিচের দিকে একটি গাছের গোঁড়ায় ঝুলন্ত অবস্থায় দেখতে পান পরিবারের সদস্যরা। পরে দুপুরে তাঁরা পুলিশকে খবর দেন।

 

 

কুলাউড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বিণয় ভূষণ রায লাশ উদ্ধারের সত্যতা নিশ্চিত করে জানান, শাহেনা বেগমের পরিবারের লোকজনের দাবির প্রেক্ষিতে জেলা প্রশাসক কার্যালয়ের ম্যাজিস্ট্রেটের অনুমতি পেলে আইনী প্রক্রিয়ায় লাশ হস্তান্তর করা হবে।

  •  

সর্বশেষ ২৪ খবর