কুলাউড়ায় পিকআপ ভ্যানের চাপায় অটোরিকশা চালকের মৃত্যু

প্রকাশিত: ৬:২৩ অপরাহ্ণ, মার্চ ২৫, ২০২১

কুলাউড়ায় পিকআপ ভ্যানের চাপায় অটোরিকশা চালকের মৃত্যু

কুলাউড়া প্রতিনিধি
মৌলভীবাজারের কুলাউড়ায় পিকআপ ভ্যানের চাপায় নিজাম মিয়া (৫৫) নামে এক সিএনজি অটোরিকশা চালকের মৃত্যু হয়েছে। নিহত নিজাম মিয়া উপজেলার কাদিপুর ইউনিয়নের চাঁতলগাঁও গ্রামের মৃত আমীর আলীর পুত্র।

 

বৃহস্পতিবার ভোর সাড়ে ৫টার দিকে পৌর শহরের স্টেশন চৌমুহনায় এই দুর্ঘটনাটি ঘটে।

 

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, কুলাউড়া-বড়লেখা রুটের সিএনজি অটোরিকশা স্ট্যান্ডের চালক নিজাম মিয়া গাড়ির সিরিয়াল নিয়ে বৃহস্পতিবার ভোর সাড়ে ৫টার দিকে স্টেশন চৌমুহনীতে সিএনজি অটোরিকশা ঘুরচ্ছিলেন। এমন সময় জুড়ী থেকে ছেড়ে আসা দ্রুতগতির একটি টাটা পিকআপ ভ্যান (মৌলভীবাজার-ন-১১-০২১৭) সিএনজি অটোরিকশাটিকে (মৌলভীবাজার-থ-১২-১৩২৩) চাপা দিয়ে চলে যায়। এসময় সিএনজি অটোরিকশা স্ট্যান্ডে থাকা চালকরা গুরুত্বর আহত অবস্থায় নিজামকে উদ্ধার করে কুলাউড়া হাসপাতালের জরুরী বিভাগে নিয়ে যান। তাঁর অবস্থা আশংকাজনক হওয়ায় কর্তব্যরত ডাক্তার তাঁকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়ার পর সেখানকার দায়িত্বরত ডাক্তার নিজামকে মৃত ঘোষণা করেন। পুলিশ দুর্ঘটনাকবলিত সিএনজি অটোরিকশা ও পিকআপ ভ্যানটি উদ্ধার করে থানায় নিয়ে যায়।

 

ঘটনার প্রত্যুক্ষদর্শী কুলাউড়া-বড়লেখা রুটের সিএনজি অটোরিকশা স্ট্যান্ডের চালক সেলিম মিয়া ও লুৎফুর মিয়া জানান, ‘সকালে স্ট্যান্ডের সিরিয়াল নিয়ে নিজাম মিয়া সিএনজি অটোরিকশা ঘুরাতে যাচ্ছিলেন। এমন সময় বেপরোয়া গতির পিকআপ ভ্যানটি চৌমুহনীতে নিজামের অটোরিকশাটিকে চাপা দিয়ে পালিয়ে যাওয়া চেষ্টা করে। শহরের দক্ষিণবাজারের সিএনজি অটোরিকশার চালকরা সড়কে ব্যারিকেড দিয়ে পিকআপ ভ্যান ও এর চালককে আটক করে থানা পুলিশের হাতে সোপর্দ করেন।

 

নিহত নিজাম মিয়ার ছেলে জাকির মিয়া দুপুর আড়াইটার দিকে মুঠোফোনে বলেন, সকালে সড়ক দুর্ঘটনায় আমার আব্বা গুরুতর আহত হলে সিলেট ওসমানী হাসপাতালে নিয়ে আসার পর তিনি মারা যান। এ ঘটনায় আমরা কোন মামলা করবো কিনা তা আপনাদের পরে জানাবো।

 

এ বিষয়ে কুলাউড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) বিনয় ভ‚ষণ রায় বলেন, ‘ঘাতক পিকআপ ভ্যান ও দুর্ঘটনা কবলিত সিএনজি অটোরিকশা থানা পুলিশের হেফাজতে রাখা হয়েছে। চালকও থানায় আটক রয়েছে। নিহতের পরিবারের পক্ষ থেকে এ বিষয়ে অভিযোগ দেয়া হলে প্রয়োজনী আইনী ব্যবস্থা গ্রহণ করা হবে।

  •  

সর্বশেষ ২৪ খবর