কেন্দ্রীয় নারী সাংবাদিক কমিটির সদস্য হলেন সুমি

প্রকাশিত: ৫:০১ অপরাহ্ণ, অক্টোবর ২২, ২০১৮

কেন্দ্রীয় নারী সাংবাদিক কমিটির সদস্য হলেন সুমি

নারী সাংবাদিকদের শীর্ষ সংগঠন বাংলাদেশ নারী সাংবাদিক কেন্দ্রের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য নির্বাচিত হয়েছেন সিলেটের সাংবাদিক বিলকিস আক্তার সুমি। রোববার সন্ধ্যায় বাংলাদেশ প্রেস ইনস্টিটিউউ মিলনায়তনে সংগঠনের তৃতীয় জাতীয় সম্মেলন শেষে ৩৩ সদস্যের এই নতুন কমিটি গঠন করা হয়।
নবগঠিত কমিটিতে সভাপতি হয়েছেন সিনিয়র সাংবাদিক নাসিমুন আরা হক মিনু ও সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন পারভীন সুলতানা ঝুমা। সোমবার সংগঠনের এক সংবাদ বিজ্ঞপ্তিতে এই তথ্য জানানো হয়েছে।
সহ-সভাপতি পদে এবার গত কমিটির দিল মনোয়ারা মনুর সঙ্গী হয়েছেন পারভীন এফ চৌধুরী এবং আগের কমিটির সদস্য আশা মেহরিন আমিন। কোষাধ্য পদে নির্বাচিত হয়েছেন আখতার জাহান মালিক। যুগ্ম সম্পাদক পদে গত কমিটির সহ-সাধারণ সম্পাদক অদিতি রহমানের সঙ্গে নির্বাচিত হয়েছেন মুনিমা সুলতানা ও লতিফা আনসারি রুনা। সাংগঠনিক সম্পাদক হয়েছেন শাহনাজ সিদ্দীক সোমা।
নতুন কমিটিতে প্রচার সম্পাদক পদে মুশফিকা নাজনীন, সাংস্কৃতিক সম্পাদক পদে সেলিনা শিউলী, আন্তর্জাতিক সম্পাদক পদে নাদিয়া শারমিন, প্রযুক্তিবিষয়ক সম্পাদক পদে নাজনীন নাহার, দপ্তর সম্পাদক পদে দিলরুবা খান, প্রকাশনা সম্পাদক পদে শরিফা বুলবুল, প্রশিণ সম্পাদক পদে নাসরিন শওকত, সমাজ কল্যাণ সম্পাদক পদে ঝর্ণা মনি এবং ক্রীড়া সম্পাদক সেবিকা দেবনাথ নির্বাচিত হয়েছেন।
এছাড়া কার্যকরী কমিটির সদস্য পদে নির্বাচিত হয়েছেন বিলকিস আক্তার সুমি, শাহনাজ শারমিন, ফারজানা রূপা, রোজিনা ইসলাম, শাকিলা জেসমিন, সাজু রহমান, জান্নাতুল বাকেয়া কেকা, শাহনাজ পারভীন এলিস, শাহনাজ পলি, জান্নাতুল ফেরদৌস এনা, জান্নাতুল ফেরদৌস পান্না, ডেইজী মওদুদ, ইয়াসমিন রীমা ও লাইলি বেগম।
এদিকে- সিলেটের নারী সাংবাদিকদের এক প্লাটফর্মে নিয়ে আসতে কাজ করবেন বলে এক প্রেস বিজ্ঞপ্তিতে জানিয়েছেন বিলকিস আক্তার সুমি। দায়িত্ব পালনে তিনি সকল মহলের সহযোগিতা কামনা করেছেন। সংবাদ বিজ্ঞপ্তি।

  •  

সর্বশেষ ২৪ খবর