গোয়াইনঘাটে যাত্রীবাহী বাসে অটোরিকশা ও টমটম চালকদের হামলা, আহত ৫

প্রকাশিত: ৫:২৯ অপরাহ্ণ, নভেম্বর ৭, ২০১৮

গোয়াইনঘাটে যাত্রীবাহী বাসে অটোরিকশা ও টমটম চালকদের হামলা, আহত ৫

নিজস্ব প্রতিবেদন
সিলেটের গোয়াইনঘাটে যাত্রীবাহী মিনিবাসে হামলা চালিয়েছে অনটেস্ট সিএনজি অটোরিক্সা ও ব্যাটারিচালিত টমটম চালকরা। হামলায় মিনিবাসের চালক, হেলপার ও যাত্রী-সহ ৫ জন আহত হয়েছেন। বুধবার সন্ধ্যা পৌনে ৬টায় উপজেলার বাইপাস পুলের মুখ এলাকায় এ ঘটনা ঘটে। এ সময় হামলাকারীরা যাত্রীবাহী মিনিবাসের (সিলেট ব-৫২২৫) সামনের প্লাস ভাংচুর করে বলে অভিযোগ করেছেন বাস মালিক মো. রিমাদ আহমদ রুবল। আহতদের স্থানীয়ভাবে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।

স্থানীয় সংবাদসূত্র জানায়, সিলেট-সালুটিকর-কোম্পানীগঞ্জ-ভোলাগঞ্জ-গোয়াইনঘাট-হাদারপার বাস মালিক সমিতির চেয়ারম্যান ও হামলার শিকার বাসের মালিক মো. রিমাদ আহমদ রুবল বলেন, সিলেট-গোয়াইনঘাট সড়কে অনটেস্ট সিএনজি অটোরিক্সা ও ব্যাটারিচালিত টমটম ১৫০ টাকায় প্রতি যাত্রী পরিবহন করে।

এেেত্র সমিতির আওতাধীন বাসগুলো প্রতি যাত্রীর কাছ থেকে ৫০ টাকা করে ভাড়া নেয়। এতে করে প্রতিনিয়ত বাসের যাত্রী বাড়ায় সিএনজি অটোরিক্সা ও ব্যাটারিচালিত অটোরিক্সার চালকরা ুব্ধ হয়ে উঠে। এ কারণে তারা বাসে হামলা চালায়। এ সময় যাত্রীরা প্রতিহত করলে তাদেরও মারধোর করে। এতে চালক, হেলপারসহ অন্তত ৫ জন আহত হন।

গোয়াইনঘাট থানার ওসি আবদুল জলিল বলেন, এ ধরণের কোনো ঘটনার খবর তিনি এখনো পান নি। অভিযোগ পাওয়া গেলে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে বরে জনান তিনি।

  •  

এ সংক্রান্ত আরও সংবাদ

সর্বশেষ ২৪ খবর