জকিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি আব্দুল খালিক তাপাদারকে সংবর্ধনা

প্রকাশিত: ৯:৩৬ অপরাহ্ণ, নভেম্বর ১১, ২০২২

জকিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি আব্দুল খালিক তাপাদারকে সংবর্ধনা

জকিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ও মার্কিন যুক্তরাষ্ট্র প্রবাসী বিশিষ্ট সাংবাদিক আব্দুল খালিক তাপাদারকে সাপ্তাহিক জকিগঞ্জের ডাক’র পক্ষ থেকে এক সংবর্ধনা প্রদান করা হয়। বৃহস্পতিবার (১০ নভেম্বর) জকিগঞ্জের রারাই নিজ বাড়িতে সংবর্ধিত অতিথি সাংবাদিক আব্দুল খালিক তাপাদারকে ফুলেল শুভেচ্ছা ও সম্মাননা স্মারক তুলে দেয়া হয়।

 

এসময় উপস্থিত ছিলেন- সিলেট প্রেসক্লাবের সহসভাপতি সিনিয়র সাংবাদিক আবদুল কাদের তাপাদার, দৈনিক নবচেতনা পত্রিকার সিলেট ব্যুরোচীফ সিনিয়র সাংবাদিক জামান চৌধুরী, ইছামতি দারুল উলুম কামিল মাদরাসার সিনিয়র শিক্ষক মাওলানা মোহাম্মদ আবদুল খালিক, জোবেদ আলী মাধ্যমিক বিদ্যালয়ের অবসরপ্রাপ্ত প্রধান শিক্ষক মাহতাব আহমদ , জকিগঞ্জ সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আফতাব আহমদ, মাওলানা কবি এম এ বাক্বী খালেদ, জকিগঞ্জ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক শ্রীকান্ত পাল, কবি ও শিক্ষক মোহাম্মদ ইউনুছ আলী, সমাজসেবী ও রাজনীতিবিদ সোহেল তালুকদার, জকিগঞ্জ অনলাইন প্রেসক্লাবের সাধারণ সম্পাদক সাংবাদিক এনামুল হক মুন্না, অফিস ও পাঠাগার সম্পাদক সাংবাদিক আহসান হাবীব লায়েক, কার্যনির্বাহী সদস্য ও সাপ্তাহিক জকিগঞ্জের ডাক’র প্রধান প্রতিবেদক সাংবাদিক এম. এ ওয়াহিদ চৌধুরী, কার্যনির্বাহী সদস্য ও সাপ্তাহিক জকিগঞ্জের ডাক’র সম্পাদক সাংবাদিক রায়হান আহমদ রেহান, নির্বাহী সম্পাদক সাংবাদিক তারেক আহমদ, মোঃ নজরুল ইসলাম, সজিব আহমদ, রাহাত আহমদ ও মতলুব আহমদ সহ বিভিন্ন সামাজিক ও রাজনৈতিক নেতৃবৃন্দ।

 

উপস্থিত নেতৃবৃন্দ সাংবাদিক আব্দুল খালিক তাপাদার এর নেক হায়াত ও সুস্বাস্থ্য কামনা করে জকিগঞ্জের সুখে দুঃখে বিপদের বন্ধু হিসেবে সবসময়ই পাশে থাকার আহবান জানান এবং বিগত দিনে করোনা ও বন্যার বিপর্যয় মুহুর্তে পাশে থাকায় কৃতজ্ঞতা প্রকাশ করেন। বিজ্ঞপ্তি

সর্বশেষ ২৪ খবর