জগন্নাথপুরে পুলিশের ভয়ে জুয়াড়ি আহত, গ্রেপ্তার ৪

প্রকাশিত: ৩:৪০ অপরাহ্ণ, নভেম্বর ১৮, ২০১৮

জগন্নাথপুরে পুলিশের ভয়ে জুয়াড়ি আহত, গ্রেপ্তার ৪

জগন্নাথপুর প্রতিনিধি
সুনামগঞ্জের জগন্নাথপুরে পুলিশের ভয়ে এক জুয়াড়ি আহত ও সাজাপ্রাপ্তসহ ৪ আসামিকে গ্রেপ্তার করা হয়েছে। গ্রেপ্তার আসামিদের রোববার সুনামগঞ্জ আদালতে প্রেরণ করা হয়েছে।

শনিবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে জগন্নাথপুর থানার এসআই গোলাম মুর্শেদ চৌধুরী ফাত্তাহ এর নেতৃত্বে সঙ্গীয় এসআই অনিক চন্দ্র দেব ও এসআই আফছার আহমদসহ পুলিশ দল পৃথক অভিযান চালিয়ে জগন্নাথপুর পৌর এলাকার ইসহাকপুর গ্রামের সিকন্দর আলীর ছেলে মামলায় আদালতের গ্রেপ্তারি পরোয়ানাভূক্ত ৩ মাসের সাজাপ্রাপ্ত পলাতক আসামী হাসান আলীকে গ্রেপ্তার করেন।

এছাড়া পৌর শহরের ইকড়ছই গ্রামে অভিযান চালিয়ে জুয়া খেলার আসর থেকে ৩ জুয়াড়িকে গ্রেপ্তার করা হয়েছে।

গ্রেপ্তারকৃতরা হচ্ছে- পূর্ব ভবানীপুর গ্রামের সোলেমান মিয়ার ছেলে শেখ নুরুল হক, হবিবপুর মাঝপাড়া গ্রামের তরমুজ আলীর ছেলে শিপন মিয়া ও দিরাই থানার চানপুর গ্রামের রহমত আলীর জুয়েল মিয়া।

পুলিশের অভিযান চলাকালে পুলিশের ভয়ে ঘরের টিনের বেড়া ভেঙে পালিয়ে যেতে গিয়ে জুয়াড়ি শিপন মিয়া আহত হন। তাকে পুলিশ জগন্নাথপুর ও সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে চিকিৎসা দেয়।

ঘটনার সত্যতা নিশ্চিত করে জগন্নাথপুর থানার এসআই গোলাম মুর্শেদ চৌধুরী ফাত্তাহ বলেন, পুলিশের খরচে আহত জুয়াড়ির চিকিৎসা হয় এবং গ্রেপ্তারকৃতদের রোববার সুনামগঞ্জ আদালতে প্রেরণ করা হয়েছে।

  •  

সর্বশেষ ২৪ খবর