জগন্নাথপুরে ফের সংঘর্ষ : আহত ২০

প্রকাশিত: ১:২৩ পূর্বাহ্ণ, এপ্রিল ২৪, ২০২১

জগন্নাথপুরে ফের সংঘর্ষ : আহত ২০

প্রতীকী ছবি


জগন্নাথপুর সংবাদদাতা
সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলায় ফের সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে উভয় পক্ষের অন্তত ২০ জন আহত হয়েছেন। ঘটনাটি শুক্রবার দুপুরে উপজেলার পাইলগাঁও ইউনিয়নের রমাপতিপুর গ্রামে ঘটে। তবে, পূর্ব বিরোধের জের ধরে ঘটনার সূত্রপাত বলে পুলিশ ও স্থানীয়রা জানিয়েছেন।

 

 

সংঘর্ষে আহতদের মধ্যে ৭ জনকে সিলেট সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। অপর আহতরা স্থানীয় উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে চিকিৎসাধীন রয়েছেন।

 

 

পুলিশ ও স্থানীয়রা জানান, রমাপতিপুর গ্রামের কাজল মিয়া ও একই এলাকার আছকির আলী পক্ষের লোকজনের মধ্যে গ্রামীণ রাস্তা নিয়ে পূর্ব বিরোধ চলছিল। শুক্রবার দুপক্ষের দুই শিশুর মধ্যে ঝগড়া হয়। যার জের ধরে স্থানীয় গ্রামের মসজিদের বাউন্ডারির ভেতরে জুম্মা নামাজ চলাকালে কাজল মিয়া ও আছকির মিয়ার পক্ষের লোকজনের মধ্যে কথা-কাটাকাটি হয়। এক পর্যায়ে উভয়পক্ষের লোকজন দেশীয় অস্ত্রশস্ত্রে সজ্জিত হয়ে সংঘর্ষে লিপ্ত হয়। এতে উভয়পক্ষের ২০ জন আহত হন।

 

 

আহতদের মধ্যে হুমায়ুন কবির (২৮), মজুন মিয়া (২৭), ওয়াহিদুর মিয়া (২৬), রানু খান (৬৫), বাবুল মিয়া (৪৫), ঝুনু মিয়া (৩৭) ও মানিক খানকে (৪৫) সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। অপরাপর আহতরা উপজেলা স্বাস্থ্যকেন্দ্রে চিকিৎসাধীন রয়েছেন।

 

 

জগন্নাথপুর থানার উপপরির্দশক (এসআই) রফিক ইসলাম বলেন, পূর্ব বিরোধের জের ধরে দুই পক্ষের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। পরিস্থিতি এখন শান্ত। তিনি জানান, এ সংঘর্ষের ঘটনার পূর্বে সাম্প্রতিককালে উভয়পক্ষের মধ্যে আরেকটি মারামারির ঘটনা ঘটেছে।

  •  

সর্বশেষ ২৪ খবর