মতবিনিময় সভায় আ.লীগ প্রার্থী হাবিব
দক্ষিণ সুরমা-বালাগঞ্জের উন্নয়নে ইপিজেড গড়ে তোলা হবে

প্রকাশিত: ৭:১২ অপরাহ্ণ, জুন ১৬, ২০২১

<span style='color:#077D05;font-size:19px;'>মতবিনিময় সভায় আ.লীগ প্রার্থী হাবিব</span> <br/> দক্ষিণ সুরমা-বালাগঞ্জের উন্নয়নে ইপিজেড গড়ে তোলা হবে

বিজয়ের কণ্ঠ ডেস্ক
সিলেট ৩ আসনের উপ-নির্বাচনে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী হাবিবুর রহমান হাবিব বলেন, দক্ষিণ সুরমা-বালাগঞ্জ এলাকার উন্নয়নকে তরান্বিত করতে গড়ে তোলা হবে ইপিজেড। এলাকার যুবকদের কর্মস্থানের জন্য নেওয়া হবে বিভিন্ন কার্যক্রম।

 

বুধবার দুপুরে নগরের একটি অভিজাত হোটেলে সিলেট ৩ আসনের উপ-নির্বাচন নিয়ে সাংবাদিকদের সাথে মতবিনিময় সভায় তিনি এসব কথা বলেন।

 

এসময় তিনি বলেন, নাড়ীর প্রতি আমার অবিচ্ছেদ্য টান রয়েছে। ফলে প্রবাসের মাটিতে থেকেও বারবার ফিরে আসি মাটির টানে, নাড়ির টানে। এই মাটির প্রতি রয়েছে আমার জন্মঋণ। আওয়ামী রাজনীতির কল্যাণধারা আমাকে বারবার তাড়িত করে। আমি ব্যক্তিজীবনেও কথা বলি খুবই কম। আমি কাজে বিশ্বাসী। নির্বাচন বিষয়ে আমার পরিকল্পনা নিয়ে কথা বলার দিন নয়। দেশে উন্নয়নের জোয়ার মানুষের আস্থার, ভালোবাসার। এই জোয়ার বঙ্গবন্ধু স্বপ্নের স্বদেশ বিনির্মাণের। এই যাত্রায় আমরা সবাই অভিন্ন। কথা বরা যাবে বিভিন্ন সময়ে। কিন্তু কাজ না করে বুলি আওড়ানো আওয়ামী রাজনীতির বৈশিষ্ট্য নয়। সিলেট-৩ আসনের নির্বচনে প্রয়াত মাহমুদ উস সামাদ চৌধুরী কয়েসের অসমাপ্ত কাজ সম্পন্ন করে শিল্পাঞ্চল খ্যাত এই আসনটি প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে উপহার দিতে চাই।

  •  

সর্বশেষ ২৪ খবর