দিনভর সিয়াম পালনের পর ইফতার অত্যন্ত আনন্দের : বিজয়ের কণ্ঠ’র ইফতারে বক্তারা

প্রকাশিত: ৯:৩৬ অপরাহ্ণ, মে ১০, ২০২১

দিনভর সিয়াম পালনের পর ইফতার অত্যন্ত আনন্দের : বিজয়ের কণ্ঠ’র ইফতারে বক্তারা

নিজস্ব প্রতিবেদক
দৈনিক বিজয়ের কণ্ঠ’র ইফতার মাহফিলে বক্তারা বলেছেন, সংযম ও আত্মশুদ্ধির মাস রমজান। এই রমজানে দিনভর সিয়াম পালনের পর ইফতার অত্যন্ত আনন্দের। হাদীস শরীফে ইফতারের আনন্দের সাথে পরকালে আল্লাহর সান্নিধ্য লাভের আনন্দকেও মিলিয়ে দেওয়া হয়েছে। তাই ইফতার শুধু আনন্দের নয়, অত্যন্ত সওয়াবের আমলও বটে। ইফতার নিজে করা যেমন সওয়াবের, অন্যকে ইফতার করানোও অত্যন্ত সওয়াব ও পুণ্যের কাজ। এতে রোযাদারের সওয়াবে কোন ঘাটতি হয় না।

 

বক্তারা বলেন, এই সওয়াব ও কল্যাণ হাসিলের জন্য প্রতি বছরের ন্যায় দৈনিক বিজয়ের কণ্ঠ পরিবার এবারও যে ইাফতারের আয়োজন করেছে তা অত্যন্ত প্রশংসনীয়। ইাফতার মাহফিলটি সওয়াব ও কল্যাণের কাজে অন্যদের উৎসাহিত করবে বলে আমরা আশাবাদী।

 

বক্তারা মিডিয়া জগতে দৈনিক বিজয়ের কণ্ঠ’র ভূমিকার প্রশংসা করে প্রতিষ্ঠানের উত্তরোত্তর উন্নতি ও অগ্রগতি কামনা করেন। সোমবার (১০মে) নগরের একটি অভিজাত রেস্টুরেন্টে এ ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়।

 

মাহফিলে প্রধান অতিথি ছিলেন বিশিষ্ট শিল্পপতি, শিক্ষানুরাগী ও মিডিয়া ব্যক্তিত্ব দৈনিক বিজয়ের কণ্ঠ’র সম্পাদক মন্ডলীর সভাপতি আলহাজ্ব মোসলেহ উদ্দিন খান।

 

দৈনিক বিজয়ের কণ্ঠ’র সম্পাদক ও প্রকাশক জে. এ. কাজল খানের সভাপতিত্বে ও স্টাফ রিপোর্টার হাবিবুর রহমানের পরিচালনায় ইফতার মাহফিলে বিশেষ অতিথি ছিলেন নগরের ব্লু-ওয়াটার শপিং সিটি ব্যবসায়ী সমিতির সভাপতি মো. শাহেদ আহমদ, ভেজিটেবল মার্কেট সিলেট ট্রেড সেন্টার ব্যবসায়ী সমিতির সমাজ কল্যাণ সম্পাদক বিশিষ্ট ব্যবসায়ী মো. মাসুদ মিয়া।

 

শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন দৈনিক জিয়ের কণ্ঠ’র স্টাফ রিপোর্টার রায়হান উদ্দিন এবং মাহফিল শেষে দেশ জাতি ও মুসলিম উম্মাহর সার্বিক কল্যাণ কামনা করে মোনাজাত পরিচালনা করেন বিশিষ্ট সাংবাদিক ও লেখক দৈনিক বিজয়ের কণ্ঠ’র সিনিয়র স্টাফ রিপোর্টার মাওলানা খলিলুর রহমান।

 

দৈনিক বিজয়ের কণ্ঠ’র সকল স্টাফ রিপোর্টার, বিশেষ প্রতিনিধি, জেলা নগর ও উপজেলা প্রতিনিধিসহ বহুসংখ্যক সাংবাদিক, ব্যবসায়ী এবং মিডিয়া কর্মীগণের উপস্থিতিতে ইফতার মাহফিলটি এক মিলন মেলায় পরিনত হয়। মাহফিলে দু’জন সাংবাদিককে অ্যাওয়ার্ডও প্রদান করা হয়।

  •  

এ সংক্রান্ত আরও সংবাদ

সর্বশেষ ২৪ খবর