দৈনিক বিজয়ের কণ্ঠে শিল্পপতি এম. তমিজ উদ্দিন সংবর্ধিত

প্রকাশিত: ১২:২২ পূর্বাহ্ণ, এপ্রিল ৫, ২০২১

দৈনিক বিজয়ের কণ্ঠে শিল্পপতি এম. তমিজ উদ্দিন সংবর্ধিত

নিজস্ব প্রতিবেদক
বিশিষ্ট শিল্পপতি ও দানবীর কানাইঘাট উপজেলা আওয়ামী লীগের অর্থ সম্পাদক, উপজেলার ১নং ল²ী প্রসাদ পূর্ব ইউনিয়নের ৯নং ওয়ার্ডের দুই বারের সফল ইউপি সদস্য, ল²ী প্রসাদ পূর্ব ইউনিয়ন উন্নয়নের রূপকার, আসন্ন ১নং ল²ী প্রসাদ পূর্ব ইউপি নির্বাচনে সম্ভাব্য চেয়ারম্যান পদপ্রার্থী সফল ব্যবসায়ী, শিক্ষানুরাগী ও সমাজসেবী এম. তমিজ উদ্দিনকে দৈনিক বিজয়ের কণ্ঠ’র উপদেষ্ঠা মনোনীত করা হয়েছে।

 

এ উপলক্ষে রোববার দৈনিক বিজয়ের কণ্ঠ কার্যালয়ে এক সংবর্ধনার আয়োজন করা হয়। অনুষ্ঠানে দানবীর এম. তমিজ উদ্দিনের হাতে সম্মাননা ক্রেস্ট তুলে দেন দৈনিক বিজয়ের কণ্ঠ’র সম্পাদক ও প্রকাশক জে.এ. কাজল খান, বার্তা সম্পাদক মো. আব্দুল খালিক, সিনিয়র স্টাফ রিপোর্টার খলিলুর রহমানসহ বিজয়ের কণ্ঠ পরিবারের সদস্যবৃন্দ।

 

এসময় সংবর্ধিত অতিথি দানবীর এম. তমিজ উদ্দিন বলেন, সত্যনিষ্ঠ ও বস্তুনিষ্ঠ তথ্য পরিবেশনে সাংবাদিক ও সংবাদপত্র আপোসহীন। তাই সংবাদপত্রকে বলা হয় সমাজের দর্পণ এবং সাংবাদিকদের বলা হয় জাতির বিবেক। একটি সুন্দর সমাজ ও রাষ্ট্রব্যবস্থা বিনির্মাণে সংবাদপত্র ও সাংবাদিকতার বিকল্প নেই। শিল্পপতি এম. তমিজ উদ্দিন দৈনিক বিজয়ের কণ্ঠ’র প্রকাশনা ও প্রচারণায় সার্বিক সহায়তা প্রদানের আশ্বাস প্রদান করেন।

  •  

সর্বশেষ ২৪ খবর