নতুন আঙ্গিকে সজ্জিত রংমহল টাওয়ার জমে উঠেছে রকমফের ব্যবসা

প্রকাশিত: ৪:৩৯ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ২৪, ২০২১

নতুন আঙ্গিকে সজ্জিত রংমহল টাওয়ার জমে উঠেছে রকমফের ব্যবসা

খলিলুর রহমান
নতুন আঙ্গিকে ও অপূর্ব সাজে সেজেছে অত্যাধুনিক শপিং মল সিলেটের রংমহল টাওয়ার। ৩৬০ আউলিয়ার পদধূলিতে ধন্য ও তাঁদের স্মৃতিবিজড়িত পূণ্য ভ‚মি এই সিলেট। সিলেট নগরের প্রাণকেন্দ্র বন্দর বাজারে অত্যাধুনিক সুযোগ সুবিধা সম্বলিত শপিংমল হচ্ছে এই রংমহল টাওয়ার। বাণিজ্যিক সুব্যবস্থা ও আধুনিক শপিং সেন্টারের প্রতি লক্ষ্য রেখে অত্যাধুনিক স্থাপত্য ও প্রকৌশল শিল্পের সমন্বয়ে গড়ে তোলা হয়েছে নয়নাভিরাম ও নজরকাড়া এ শপিং প্রকল্প। ব্যবসায়িক সফলতার কথা চিন্তা করে ব্যতিক্রম আয়োজনে ও নান্দনিক সাজে সজ্জিত করে গড়ে তোলা হয়েছে এর স্থাপত্য।

 

রংমহল টাওয়ারে ক্রেতা সাধারণের জন্য রয়েছে প্রশস্থ করিডোর। আইটেম অনুযায়ী রংমহল টাওয়ারের প্রত্যেকটি তলাকে আলাদাভাগে ভাগ করা হয়েছে। আকর্ষণীয় ও উন্নত ব্যবস্থায় নির্মিত রংমহল টাওয়ারে ক্রেতা ও ব্যবসায়ীরা খুঁজে পান আগামী দিনের আলোকিত ও নান্দনিক সিলেটকে।

 

রংমহল টাওয়ার শপিং মলে যেসব অত্যাধুনিক সুযোগ সুবিধা রয়েছে সেগুলোর মধ্যে অন্যতম হচ্ছে- বিশাল আয়তন ও সুপরিসর আন্ডারগ্রাউন্ডে গাড়ি পার্কিং, স্ট্যান্ডবাই জেনারেটর, একাধিক প্রশস্থ সিঁড়ি, একাধিক প্যাসেঞ্জার লিফট, সিসি টিভি, পিএবিএক্স সার্ভিস, প্রশস্থ করিডোর ও খোলামেলা পরিবেশ, ফুট কোর্ট/ রেস্টুরেন্ট স্পেস, অফিস স্পেস, পানি ও টয়লেট ব্যবস্থা, নামাজের স্থান, অগ্নি নির্বাপক-প্রতিরোধ ব্যবস্থা, ব্যাংক ও এটিএম বুথ সুবিধা, পানীয় জলের সুব্যবস্থা, ভ‚মিকম্প প্রতিরোধ ব্যবস্থা এবং ওয়াইফাই পভৃতি।

 

অত্যাধুনি এসব সুযোগ ও সুবিধার কারণে রংমহল টাওয়ারে জমে উঠেছে রকমফের ব্যবসা। গড়ে উঠেছে দেশি-বিদেশী সব ধরনের আকর্ষণীয় বস্ত্র, অত্যাধুনিক যন্ত্রের সমারোহ, গড়ে উঠেছে অত্যাধুনিক টেইলারিং শপ, মোবাইল-কম্পিউটার ও ইঞ্জিনিয়ারিং শপ, স্থানীয় ও জাতীয় পত্রিকার একাধিক অফিস, ট্রাভেল এজেন্সি, ট্যুরিজমসহ জাতীয় ও আন্তর্জাতিক মানের সকল সুযোগ সুবিধা এবং জমজমাট ব্যবসা। বিশেষ করে নিরিবিলি পরিবেশে ট্রাভেলস ও ট্যুরিজম ব্যবসায় হার মেনেছে নগরের সব ক’টি বিপনীকেন্দ্র ও শপিংমলকে।

 

রংমহল টাওয়ারের পরিচালক বিজিত চৌধুরী এ প্রতিবেদককে জানান, টাওয়ারকে অত্যাধুনিক শিল্পকর্মে সজ্জিত করতে আমরা সর্বাত্মক চেষ্টা করেছি। ব্যবসায়ী ও ক্রেতাদের সর্বাধুনিক সুযোগ সুবিধা দিতে আমাদের কোন অবহেলা ও ত্রæটি নেই। তার পরও ব্যবসায়ী ও ক্রেতাদের চাহিদার পতি আমরা সার্বক্ষণিক যতœবান থাকার চেষ্ঠা করছি।

 

রংমহল টাওয়ারের উপ-ব্যবস্থাপনা পরিচালক ফয়েজ আহমদ দৌলত বলেন, আমরা রংমহল টাওয়ারকে অত্যাধুনিক সাজে সাজিয়ে তুলতে কোন প্রকার ত্রæটি ও অবহেলা করিনি। সিলেটবাসীর সামনে এমন একটি অত্যাধুনিক বাণিজ্যিক স্থাপনা তুলে ধরতে পারায় আমরা মহান রাব্বুল আলামীনের অশেষ শুকরিয়া আদায় করছি। আল্লাহ যেন আমাদেরকে আরো সুব্যবস্থা প্রদানের সুযোগ দান করেন।

 

রংমহল টাওয়ার ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক ও এস. আল-মদিনা এয়ার ইন্টারন্যাশনাল এর স্বত্বাধিকারী হাজী সুলতান আহমদ খান বলেন, রংমহল টাওয়ারের ব্যবস্থাপনা অতুলনীয় এবং টাওয়ার কর্তৃপক্ষ ব্যবসায়ীদের সুযোগ সুবিধার প্রতি অতি যতœবান। আমরা সন্তুষ্টচিত্তে এ টাওয়ারের পরিচালকদের সার্বিক উন্নতি ও অগ্রগতি কামনা করি।

  •  

সর্বশেষ ২৪ খবর