পুলিশ দুষ্টের দমন ও শিষ্টের পালনের মধ্যমে সাম্প্রদায়িক সম্প্রীতি রক্ষা করে চলেছে -মো. লুৎফর রহমান

প্রকাশিত: ৫:০০ অপরাহ্ণ, নভেম্বর ৬, ২০১৮

পুলিশ দুষ্টের দমন ও শিষ্টের পালনের মধ্যমে সাম্প্রদায়িক সম্প্রীতি রক্ষা করে চলেছে -মো. লুৎফর রহমান

সিলেট জেলার সিনিয়র সহকারী পুলিশ সুপার মো. লুৎফর রহমান বলেছেন, পুলিশ দুষ্টের দমন ও শিষ্টের পালনের মধ্য দিয়ে দেশে সাম্প্রদায়িক সম্প্রীতি রক্ষা করে চলেছে। এজন্য সকলকে মিলে মিশে দেশ গড়ার কাজে এগিয়ে আসতে হবে। তিনি বলেন, শ্রীশ্রী শ্যামাপূজা উপলক্ষে দরিদ্র অসহায়দের মধ্যে বস্ত্র বিতরণ একটি মহৎ কাজ।

তিনি মঙ্গলবার বিকেল ৩টায় নগরের রিকাবীবাজারস্থ পুলিশ লাইন্স শ্রীশ্রী কালী মন্দিরে শ্যামাপূজা উপলক্ষে এলাকার দরিদ্র অসহায়দের মধ্যে বস্ত্র বিতরণকালে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

প্রসঙ্গত উল্লেখ্য, অনুষ্ঠানে প্রধান অতিথি সিলেট জেলা পুলিশের এস.পি. মোঃ মনিরুজ্জামান রাষ্ট্রীয় নির্বাচন সংক্রান্ত জরুরী কাজে ব্যস্ত থাকায় এই বস্ত্র বিতরণী অনুষ্ঠানে যোগদান করতে পারেননি।

পুলিশের অবঃ এস.আই সুভাষ দামের সভাপতিত্বে এবং এস.পি অফিসের প্রধান সহকারী কিরণ চন্দ্র পালের পরিচালনায় বস্ত্র বিতরণী অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন- এস.আই মতীন্দ্র কর, সিলেটের বিশিষ্ট সমাজসেবী ড. আর.কে ধর, পুলিশ হাসপাতালের ডাঃ চন্দ্র শেখর দত্ত, আর.আই দেওয়ান সিরাজউজ্জামান, পুলিশ হাসপাতালের প্রধান সহকারী সুব্রত প্রামাণিক, এস.আই বিকাশ দাশ, এস.আই বিনয় চক্রবর্ত্তী, মন্দিরের পুরোহিত রূপক আচার্য্য, অবঃ কনস্টেবল জীবন দেব, নায়েক পলাশ দেব, কনস্টেবল পুলক দেব, কনস্টেবল রিংকু দেবনাথ, কনস্টেবল রাজীব দাশ, রঞ্জিত বিশ^াস প্রমুখ।

এদিকে দুপুরে বস্ত্র বিতরণ শেষে সন্ধ্যা সাড়ে ৭টায় আমন্ত্রিত অতিথিদের আপ্যায়ন, রাত ৮টায় মায়ের ভজন কীর্তন, রাত সাড়ে ১১টায় পূজানুষ্ঠান, রাত ৪টায় পুষ্পাঞ্জলি প্রদান ও ভোর ৫টায় প্রসাদ বিতরণ সম্পন্ন হয়।
অনুষ্ঠানে প্রায় দুই শতাধিক অসহায় দরিদ্রদের মধ্যে বস্ত্র বিতরণ করেন অনুষ্ঠানের প্রধান অতিথিসহ অতিথিবৃন্দ। সংবাদ বিজ্ঞপ্তি।

  •  

সর্বশেষ ২৪ খবর