ফেঞ্চুগঞ্জে আ.লীগ প্রার্থী হাবিবের পৃথক সভা

প্রকাশিত: ৮:২৭ অপরাহ্ণ, জুলাই ১৫, ২০২১

ফেঞ্চুগঞ্জে আ.লীগ প্রার্থী হাবিবের পৃথক সভা

সিলেটের ফেঞ্চুগঞ্জ উপজেলায় পৃথক সভায় মিলিত হয়েছেন সিলেট-৩ আসনের উপ-নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগের মনোনীত প্রার্থী জেলা আওয়ামী লীগের সদস্য হাবিবুর রহমান হাবিব। তিনি বুধবার সন্ধ্যায় ফেঞ্চুগঞ্জ উপজেলা জাতীয় শ্রমিকলীগ ও সিএনজি সমিতির উদ্যোগে আয়োজিত সভায় এবং উপজেলা হিন্দু বৌদ্ধ খ্রিষ্টান ঐক্য পরিষদ ও পূজা উদযাপন কমিটির সাথে মতবিনিময় সভায় মিলিত হন।

 

এসময় শ্রমিকদের উদ্দেশে হাবিব বলেন, নান্দনিক সিলেট ৩ গড়ে তুলতে শ্রমিকদের সমস্যা দূর করতে হবে। আগামী ২৮ জুলাই সিলেট-৩ আসনের উপ-নির্বাচনে আল্লাহ যদি আমাকে নির্বাচিত করেন শ্রমিকদের বিভিন্ন সমস্যা রয়েছে এ সমস্যাগুলো নিরসনে আমি কাজ করব।

 

উপজেলা শ্রমিকলীগের সভাপতি আব্দুল মতিনের সভাপতিত্বে ও ফাহিম আহমদের পরিচালনায় অনুষ্ঠিত সভায় বিশেষ অতিথির বক্তব্যে রাখেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি শওকত আলী, সাধারণ সম্পাদক আব্দুল বাছিত টুটুল, উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলাম জেলা আওয়ামী লীগ নেতা এ আর সেলিম, প্রবাসী জুবের আহমদ সেলিম, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি নজরুল ইসলাম মিফতাহ , যুগ্ম সাধারণ সম্পাদক শাহ্ মুজিবুর রহমান জকন, সাবেক উপজেলা পরিষদের ভাইস-চেয়ারম্যান শহিদুর রহমান রুমান, উপজেলা আওয়ামী লীগ নেতা এবিএম কিবরিয়া মঈনুল, সাইফুল ইসলাম, আব্দুর রশিদ, হাজী এনাম আহমদ, তরিকুল ইসলাম ময়না, আশফাকুল ইসলাম সাব্বির, সালেহ আহমদ, যুবলীগ নেতা মিজানুর রহমান বাবেল, শাহ্ মুহিত হোসেন, শাহ্ রায়হান।

 

এদিকে উপজেলা হিন্দু বৌদ্ধ খ্রিষ্টান ঐক্য পরিষদ ও পূজা উদযাপন কমিটির সাথে মতবিনিময় সভায় হাবিব বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকার দেশের সকল ধর্মের মানুষের কল্যাণে কাজ করে যাচ্ছেন। সকল ধর্মের মানুষ সরকারের সুযোগ সুবিধার পাশাপাশি নিজ নিজ ধর্ম পালন করতে কোন বাঁধা নিষেধ নেই। সিলেট-৩ নির্বাচনী এলাকায় আমি যদি নির্বাচিত হই তাহলে সকল ধর্মের মানুষ নিজ নিজ ধর্ম কর্ম সুষ্ট ও সুন্দর ভাবে পালন করতে পারবে। আমি চাই ফেঞ্চুগঞ্জে শান্তি ও সম্প্রিতির বন্ধন আর যাতে সূদৃঢ় থাকবে।

 

হিন্দু বৌদ্ধ খ্রিষ্টান ঐক্য পরিষদের সভাপতি রবিন্দ্র কুমার নাথের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক বিজন কুমার নাথের পরিচালনায় মতবিনিময় সভায় বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল বাছিত টুটুল, উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব নুরুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক শাহ্ মুজিবুর রহমান জকন, বিজয় কৃষ্ণ রায়, কাঞ্চন রঞ্জন দে, ঋষিকেশ দে রন্টু, তপন কান্তি, পুলক দাশ, রঞ্জিত কুমার নাথ প্রমুখ। বিজ্ঞপ্তি

  •  

সর্বশেষ ২৪ খবর