বানিয়াচংয়ে একাধিক ডাকাতি মামলার আসামি জুম্মন গ্রেপ্তার

প্রকাশিত: ৮:৫৯ অপরাহ্ণ, জুন ২৬, ২০২১

বানিয়াচংয়ে একাধিক ডাকাতি মামলার আসামি জুম্মন গ্রেপ্তার

হবিগঞ্জ সংবাদদাতা
হবিগঞ্জের বানিয়াচংয়ে একাধিক ডাকাতি মামলার পলাতক আসামী জুম্মনকে (৩৫) গ্রেপ্তার করেছে পুলিশ। শুক্রবার বিকালে বানিয়াচং থানা পুলিশের নেতৃত্বে অভিযান চালিয়ে হবিগঞ্জ সদর থেকে তাকে গ্রেপ্তার করা হয়। সে উপজেলার ১২নং সুজাতপুর ইউপি’র শতমুখা গ্রামের দেলু মিয়ার পুত্র।

 

পুলিশ জানায়, দীর্ঘদিন যাবত রোড ডাকাতিসহ বিভিন্ন অপরাধমূলক কর্মকান্ডের নেতৃত্ব প্রদান করে আসছিল জুম্মন। সে যেখানেই যায় সেখানেই একটি বিয়ে করে। এভাবে ৫ থেকে ৬ টি বিয়ে করেছে। সে বিভিন্ন এলাকায় জুনু মিয়া, জুম্মন মিশরী ও জুনা কসাই নামে পরিচিত। সাধারণ মানুষের কাছে একটি আতঙ্কের নাম ছিল জুম্মন ডাকাত। সে বিভিন্ন থানায় ৬টি ডাকাতি মামলার পলাতক আসামী। তার গ্রেপ্তারের খবর শোনে এলাকায় অনেক স্বস্তি ফিরে এসেছে।

 

এ বিষয়ে বানিয়াচং থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ এমরান হোসেন সিলেটভয়েসকে জানান, সে একাধিক ডাকাতি মামলার গ্রেপ্তারি পরোয়ানাভুক্ত আসামি। ডাকাত জুম্মনকে আমরা অনেক খুঁজাখুঁজি করেছি। সে যেখানেই যায় নানা ছদ্মবেশ ধারণ করে। সমাজে যারা চুরি, ডাকাতি, জুয়া, মাদক দাঙ্গাবাজসহ সকল অপরাধমূলক কর্মকান্ডে জড়িত আছে তাদের বিরুদ্ধে আমাদের অভিযান চলমান থাকবে। আসামীকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

  •  

সর্বশেষ ২৪ খবর