বানিয়াচংয়ে ভাইয়ের শোকে বোনের মৃত্যু : পরিবারে মাতম

প্রকাশিত: ৬:০৮ অপরাহ্ণ, জুন ২, ২০২১

বানিয়াচংয়ে ভাইয়ের শোকে বোনের মৃত্যু : পরিবারে মাতম

বানিয়াচং সংবাদদাতা
হবিগঞ্জের বানিয়াচংয়ে ভাইয়ের মৃত্যুশোক সইতে না পেরে বোনের মৃত্যু হয়েছে। একই দিনে দুই সদস্যকে হারিয়ে পরিবারে এখন শোকের মাতম চলছে। ভাই-বোনের এমন হৃদ্যিক ভালোবাসায় আবেগ আপ্লুত গোটা এলাকা। নিরব নিস্তদ্ধতায় সকলে মৃতদের রূহের মাগফেরাত কামনা করছেন।

 

বুধবার উপজেলা সদরের ৪নং দক্ষিণ-পশ্চিম ইউনিয়নের অন্তর্গত কালিকাপাড়া মহল্লায় এ ঘটনা ঘটে।

 

এলাকাবাসী সূত্রে জানা যায়, কালিকাপাড়া গ্রামের মো. আখল মিয়া (৭০) মঙ্গলবার (১ জুন) দিবাগত রাত ২টায় নিজ বাড়িতে মারা যান। ভাইয়ের মৃত্যু সংবাদ শুনে বুধবার সকাল ৮টায় তার লাশ দেখতে এসে শোক সহ্য করতে না পেরে ছোট বোন সম্রাজ্ঞী আক্তার (৬৫) হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে মারা যান।

 

সম্রাজ্ঞী আক্তার আজমিরীগঞ্জের শিবপাশা গ্রামের মো. এখমত উল্লাহ’র স্ত্রী। মৃত্যুকালে তিনি স্বামী, ৫ ছেলে ও ৪ মেয়ে রেখে গেছেন। অপরদিকে বড় ভাই আখল মিয়া মৃত্যুকালে স্ত্রী ও ৪ ছেলেসহ আত্মীয়-স্বজন রেখে গেছেন।

 

বুধবার বেলা ২টায় ভাইয়ের জানাজা কালিকা পাড়া জামে মসজিদ প্রাঙ্গণে অনুষ্ঠিত হয়েছে এবং বিকেল ৫টায় বোনের জানাজা তার স্বামীর বাড়িতে অনুষ্ঠিত হবে। এই দুই মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

 

ভাই ও বোনের আত্মার মাগফিরাত কামনা করে শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন ৪নং দক্ষিণ-পশ্চিম ইউনিয়নের চেয়ারম্যান মো. রেখাছ মিয়া ও বানিয়াচং মডেল প্রেসক্লাবের সাধারণ সম্পাদক শিব্বির আহমদ আরজু।

  •  

এ সংক্রান্ত আরও সংবাদ

সর্বশেষ ২৪ খবর