বিজয়ের কণ্ঠ’র জরিপই বাস্তব : জকিগঞ্জে কাউন্সিলর পদে বিজয়ী আলমগীর হুসাইন পুতুল

প্রকাশিত: ১২:৪৩ পূর্বাহ্ণ, জানুয়ারি ৩১, ২০২১

বিজয়ের কণ্ঠ’র জরিপই বাস্তব : জকিগঞ্জে কাউন্সিলর পদে বিজয়ী আলমগীর হুসাইন পুতুল

নিজস্ব প্রতিবেদক
অবশেষে দৈনিক বিজয়ের কণ্ঠ’র জরিপই বাস্তব হয়েছে। জকিগঞ্জ পৌরসভা নির্বাচনে কাউন্সিলর পদে আলমগীর হুসাইন পুতুল বিজয়ী হয়েছেন।

 

শনিবার পৌরসভা নির্বাচনে ৬নং ওয়ার্ডে কাউন্সিলর পদে পাঞ্জাবী প্রতিকে আলমগীর হুসাইন পুতুল পেয়েছেন ৩৩২ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি দেলোয়ার হোসেন নজরুল ডালিম প্রতিক নিয়ে পেয়েছেন ৩২৫ভোট।

 

বেসরকারিভাবে বিজয়ী কাউন্সিলর আলমগীর হুসাইন পুতুল তার প্রতিক্রিয়া ব্যক্ত করতে গিয়ে এ প্রতিবেদককে জানান, জনগণের ভালোবাসাই আসার মূল সম্পদ ও পুঁজি। এ ভালোবাসার প্রতিদান আমি কোনদিনই শোধ করতে পারব না। ওয়ার্ডের জনগণ আমার পাশে ছিলেন বলেই আমি বিজয়ী হতে পেরেছি। এ বিজয় আমার নয়, এ বিজয় জকিগঞ্জ পৌরসভার ৬নং ওয়ার্ডবাসীর। তাই এলাকার মানুষের আর্থ-সামাজিক উন্নয়নকেই আমি আমার লক্ষ্য ও উদ্দেশ্য হিসেবে বেছে নেব।

 

উল্লেখ্য, গত ২৬ জানুয়ারি দৈনিক বিজয়ের কণ্ঠ পত্রিকায় ‘পৌরসভা নির্বাচন জকিগঞ্জ, কাউন্সিলর পদে পাঞ্জাবী প্রতীকে জয়ের পথে আলমগীর হুসাইন পুতুল’ শিরোনামে এবং ২৮ জানুয়ারি দৈনিক বিজয়ের কণ্ঠ’র অনলাইন ভার্সনে ‘পৌরসভা নির্বাচন জকিগঞ্জ, কাউন্সিলর পদে আলমগীর হুসাইন পুতুল এগিয়ে’ শিরোনামে দুটি পৃথক প্রতিবেদন প্রকাশিত হয়।

  •  

সর্বশেষ ২৪ খবর