বিশ্বনাথে ইটভাটা কারিগরের দ্বি-খণ্ডিত লাশ উদ্ধার

প্রকাশিত: ৫:১২ অপরাহ্ণ, নভেম্বর ৩, ২০১৮

বিশ্বনাথে ইটভাটা কারিগরের দ্বি-খণ্ডিত লাশ উদ্ধার

নিজস্ব প্রতিবেদন
সিলেটের বিশ্বনাথে এক ইটভাটা শ্রমিকের দ্বিখণ্ডিত লাশ উদ্ধার করেছে পুলিশ। শনিবার সকাল ৮টায় বিশ্বনাথ-রামপাশা সড়কের রামপাশা এলাকার পেট্রোল পাম্পের উত্তরপাশে রাস্তার ওপর থেকে লাশটি উদ্ধার করা হয়। লাশের পাশে বাঁশঝাড় থেকে লাশের মস্তক উদ্ধার করা হয়। ধারণা করা হচ্ছে দুর্বৃত্তরা হত্যা করে লাশটি রাস্তার ওপর ফেলে যায়।

নিহত সুলতান মিয়া (৩০) সুনামগঞ্জ জেলার দণি সুনামগঞ্জ উপজেলার দূর্বাকান্দি গ্রমের আলকাছ মিয়ার ছেলে। সে রামপাশার এ.আর ব্রিকফিল্ডের কারিগর হিসেবে কর্মরত ছিলো।
এ.আর ব্রিকফিল্ডের শ্রমিক সর্দার নুরুল হক সাংবাদিকদের জানান, সুলতান গত ১৯ অক্টোবর ইটভাটার ইট কারিগর হিসেবে যোগদান করে। গত শুক্রবার তার গ্রামের বাড়ি থেকে তাকে দেখতে আসা ভাই-ভাবীকে সকাল ১০টায় এগিয়ে দিতে গেলে আর রাতে ব্রিকফিল্ডে ফিরে আসেনি। শনিবার সকালে এই লাশের খবর পেলে তিনি এসে সুলতানের লাশ সনাক্ত করেন।

বিশ্বনাথ থানার এসআই রিগ্যান জানান, রাস্তার ওপর দ্বিখ-িত একটি লাশ দেখতে পেয়ে স্থানীয়রা পুলিশে খবর দেন। খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য সিলেট ওসমানী মেডিকেল কলেজ মর্গে প্রেরণ করে। অন্য কোথাও তাকে হত্যা করে দুর্বৃত্তরা লাশটি ওই স্থানে ফেলে যায় বলে ধারণা করা হচ্ছে।
বিশ্বনাথ থানার ইন্সপেক্টর (তদন্ত) দুলাল আকন্দ ঘটনা নিশ্চিত করে জানান, প্রাথমিকভাবে নিহতের পরিচয় পাওয়া গেছে। তবে তাকে হত্যার কারণ সম্পর্কে এখনো বিস্তারিত জানা যায়নি।

খবর পেয়ে অতিরিক্ত পুলিশ সুপার (ওসমানীনগর সার্কেল) সাইফুল ইসলাম ও সিলেটের গোয়েন্দা সংস্থা ক্রাইম সিন ইউনিট ঘটনাস্থল পরিদর্শন করেছে।

  •  

এ সংক্রান্ত আরও সংবাদ

সর্বশেষ ২৪ খবর