বেসরকারি উন্নয়ন সংস্থা স্রাক মা ও শিশু ক্লিনিকের উদ্বোধন

প্রকাশিত: ৪:২১ অপরাহ্ণ, জুন ২০, ২০২১

বেসরকারি উন্নয়ন সংস্থা স্রাক মা ও শিশু ক্লিনিকের উদ্বোধন

জাতীয় পর্যায়ে বেসরকারি উন্নয়ন সংস্থা (স্রাক) ঝজঅঈ মা ও শিশু ক্লিনিকের আনুষ্ঠানিক উদ্বোধন অনুষ্ঠিত হয়েছে। শনিবার সকালে সিলেটের দক্ষিণ সুরমা উপজেলার ভার্থখলা শাখার আয়োজনে স্রাকের চেয়ারম্যান ও সিলেট জেলা পরিষদের সংরক্ষিত সদস্য বিশিষ্ট নারীনেত্রী সাজনা সুলতানা হক চৌধুরীর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে ফিতা কেটে আনুষ্ঠানিকভাবে উদ্বোধন করেন পরিবার পরিকল্পনা অধিদপ্তর সিলেটের উপপরিচালক ডা. লুৎফুর নাহার জেসমিন।

 

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- দক্ষিণ সুরমা উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা তপন কান্তি ঘোষ, স্রাকের প্রতিষ্ঠাতা ও নির্বাহী সম্পাদক ও মা ও শিশু ক্লিনিকের চেয়ারম্যান বিশিষ্ট সমাজসেবী মোঃ কয়েছ আহমদ তালুকদার, লাউয়াই মাদরাসার অধ্যক্ষ মাওলানা রওনক আহমদ চৌধুরী, সেভেল সিন্ডিকেট প্রাঃ লিঃ এর চেয়ারম্যান আলহাজ্ব আযাদ খান।

 

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন এবং বক্তব্য রাখেন- স্রাক সিলেট বিভাগীয় সমন্বয়কারী মো. আবুল কাশেম, সাংবাদিক শফি আহমদ, ইউকে বাংলা টিভি সিলেটের স্টাফ রিপোর্টার ও নিউজ এ টুয়েন্টিফোর ডটকম এর সম্পাদক সাংবাদিক এম. এ ওয়াহিদ চৌধুরী, ছয়েফ মিরাসী, স্রাকের প্যারামেটিক ডাক্তার রিতা রাণী চক্রবর্তী, সবিতা রাণী দেব ও স্রাকের সাবেক ম্যানেজার সেলিনা পারভীন প্রমূখ। পরিশেষে অতিথি বৃন্দ স্রাকের বিভিন্ন কর্মসূচি পরিদর্শন করেন এবং স্রাকের বিভিন্ন উন্নয়নমূলক কার্যক্রমের ভূয়সী প্রশংসা করেন। বিজ্ঞপ্তি

  •  

সর্বশেষ ২৪ খবর