ব্যবসায়ী সংগঠনগুলোর মধ্যে সিলেট চেম্বারের মাস্ক বিতরণ

প্রকাশিত: ৩:৫৬ পূর্বাহ্ণ, জুলাই ২০, ২০২১

ব্যবসায়ী সংগঠনগুলোর মধ্যে সিলেট চেম্বারের মাস্ক বিতরণ

দেশের অন্যান্য স্থানের মত সিলেটে করোনা মহামারীর প্রকোপ বেড়ে যাওয়ায় করোনা ভাইরাসের সংক্রমন প্রতিরোধে সিলেটের ব্যবসায়ী সংগঠনগুলোর মধ্যে নিজস্ব অর্থায়নে মাস্ক বিতরণ করেছে সিলেটের ব্যবসায়ীদের শীর্ষ সংগঠন দি সিলেট চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রি।

 

ইতোপূর্বে এফবিসিসিআই অর্থায়নে মাস্ক বিতরণ করা হলেও সোমবার বিকাল সাড়ে ৩টায় চেম্বার কনফারেন্স হলে সিলেট চেম্বারের নিজস্ব উদ্যোগে ও অর্থায়নে সিলেটের ব্যবসায়ী সংগঠনগুলোর নেতৃবৃন্দের কাছে সদস্যদের জন্য মাস্ক হস্তান্তর করা হয়।

 

অনুষ্ঠানে সিলেট চেম্বারের সভাপতি আবু তাহের মো. শোয়েব এর নিকট হতে সংগঠনের সদস্যদের জন্য মাস্ক গ্রহণ করেন বাংলাদেশ কম্পিউটার সমিতি সিলেট শাখা, হাসান মার্কেট দোকান মালিক ব্যবসায়ী সমিতি, করিমউল্লাহ্ মার্কেট ব্যবসায়ী সমিতি, মিতালী ম্যানশন ব্যবসায়ী সমিতি, লন্ডন ম্যানশন ব্যবসায়ী সমিতি, রাজা ম্যানশন ব্যবসায়ী সমিতি, ওয়েস্ট ওয়ার্ল্ড শপিং সিটি দোকান মালিক সমিতি, কাজী ম্যানশন ব্যবসায়ী সমিতি, দরগাহ্ বাজার ব্যবসায়ী কল্যাণ সমিতি, বিশ্বনাথ উপজেলার প্রতিনিধি, প্ল্যানেট আরাফ ব্যবসায়ী সমিতি, নয়াসড়ক ব্যবসায়ী সমিতি ও লতিফ সেন্টার ব্যবসায়ী সমিতির নেতৃবৃন্দ ও প্রতিনিধিবৃন্দ।

 

এসময় ব্যবসায়ী নেতৃবৃন্দ মাস্ক সরবরাহের জন্য সিলেট চেম্বার নেতৃবৃন্দকে আন্তরিক ধন্যবাদ জানান। মাস্ক হস্তান্তরকালে উপস্থিত ছিলেন সিলেট চেম্বারের সিনিয়র সহ সভাপতি চন্দন সাহা, পরিচালক খন্দকার ইসরার আহমদ রকী, সিলেট চেম্বারের সচিব মোঃ গোলাম আক্তার ফারুক, যুগ্ম সচিব নুরানী জাহান কলি, সহকারী সচিব সানু উদ্দিন রুবেল ও বিভিন্ন ব্যবসায়ী সংঠনের নেতৃবৃন্দ। বিজ্ঞপ্তি

  •  

সর্বশেষ ২৪ খবর