মনোনয়নপত্র কিনলেন মাশরাফি

প্রকাশিত: ৫:১০ অপরাহ্ণ, নভেম্বর ১১, ২০১৮

মনোনয়নপত্র কিনলেন মাশরাফি

ডেস্ক প্রতিবেদন
দিনভর গুঞ্জনের পর শনিবার মধ্যরাতে সাকিব আল হাসান জানিয়ে দেন, একাদশ সংসদ নির্বাচনে অংশ নিচ্ছেন না তিনি। তবে সাকিব অংশ না নিলেও নির্বাচনী ময়দানে থাকছেন মাশরাফি বিন মুর্তজা। ১১ নভেম্বর, রবিবার দুপুরে আওয়ামী লীগ সভাপতির ধানম-ি কার্যালয় থেকে মনোনয়নপত্র কিনেছেন মাশরাফি।
আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের মনোনয়ন ফরম তুলে দেন মাশরাফির হাতে।

এর আগে বেলা সাড়ে ১১টার দিকে গণভবনে যান মাশরাফি। এ সময় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে সালাম করে দোয়া নেন বাংলাদেশ জাতীয় দলের এই ওয়ানডে অধিনায়ক। গণভবন থেকে বেরিয়ে ধানম-িতে আওয়ামী লীগ সভাপতির দলীয় কার্যালয় থেকে নড়াইল-২ আসনের মনোনয়নপত্র নেন মাশরাফি।

খেলাধুলার বাইরে নড়াইলে নিজ এলাকায় জনকল্যাণমূলক কাজে নিজেকে নিয়োজিত রেখেছেন মাশরাফি। দেড় বছর আগে সেখানে গড়ে তুলেছেন ‘নড়াইল এক্সপ্রেস ফাউন্ডেশন’ নামের একটি প্রতিষ্ঠান। যার মাধ্যমে ওই এলাকার শিা, স্বাস্থ্য ও খেলাধুলার উন্নয়নে নিজেকে নিয়োজিত রেখেছেন মাশরাফি।

চলতি বছরের মে মাসে একনেকের এক সভা শেষে মাশরাফি-সাকিবের রাজনীতিতে আসার বিষয়ে ইঙ্গিত দিয়েছিলেন আ হ ম মুস্তফা কামাল। কেবল তাই নয়, একাদশ জাতীয় সংসদ নির্বাচনে তাদের প্রার্থী হওয়ার ইঙ্গিতও দিয়েছিলেন পরিকল্পনামন্ত্রী। এরপর থেকে একের পর এক ডালপালা ছড়িয়েছে সেই গুঞ্জনের।

সর্বশেষ নির্বাচনের তফসিল ঘোষণার পর থেকে এই গুঞ্জনের ডালপালা আরও ছড়াতে থাকে। যার জেরে শনিবার সারাদিন ধরেই আলোচনায় ছিলেন মাশরাফি-সাকিব। তখন আওয়ামী লীগের একটি দলীয় সূত্রের বরাতে জানা গিয়েছিল, নড়াইল-২ আসন থেকে আওয়ামী লীগের মনোনয়নপত্র নেবেন মাশরাফি।

আর বিশ্বের অন্যতম সেরা অলরাউন্ডার সাকিব মনোনয়ন কিনবেন মাগুরা-১ আসনের জন্য। তবে রাতে সিদ্ধান্ত থেকে সরে যান সাকিব। অবশ্য কেন সিদ্ধান্ত পরিবর্তন করলেন তা জানাননি সাকিব। রবিবার সকালে প্রধানমন্ত্রী সাকিবকে খেলায় মনোযোগ দিতে বলেছেন।

  •  

এ সংক্রান্ত আরও সংবাদ

সর্বশেষ ২৪ খবর