মাওলানা বদিউজ্জামান (রহ.) আমৃত্যু ইসলামী খেলাফত প্রতিষ্ঠার আন্দোলন করে গেছেন : জুবায়ের আহমদ আনসারী

প্রকাশিত: ৪:২৬ অপরাহ্ণ, অক্টোবর ১৩, ২০১৮

মাওলানা বদিউজ্জামান (রহ.) আমৃত্যু ইসলামী খেলাফত প্রতিষ্ঠার আন্দোলন করে গেছেন : জুবায়ের আহমদ আনসারী

ডেস্ক প্রতিবেদন
বাংলাদেশ খেলাফত মজলিস সিলেট জেলা শাখার উদ্যোগে দলের সাবেক কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক মাওলানা বদিউজ্জামান রহ. এর জীবন ও কর্ম শীর্ষক আলোচনা সভা ও দোয়া মাহফিল শনিবার বিকেলে সিলেট জেলা পরিষদ মিলনায়তনে অনুষ্ঠিত হয়।
বাংলাদেশ খেলাফত মজলিসের কেন্দ্রীয় নায়েবে আমীর ও সিলেট জেলা সভাপতি মাওলানা রেজাউল করীম জালালীর সভাপতিত্বে ও শাখা সাধারণ সম্পাদক হাফিজ মাওলানা আতিকুর রহমানের পরিচালনায় অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন দলের কেন্দ্রীয় নায়েবে আমীর মাওলানা জুবায়ের আহমদ আনসারী।
প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, বাংলার সবুজ চত্বরে খেলাফত প্রতিষ্ঠার এক বুক স্বপ্ন নিয়ে আজীবন সংগ্রাম করে গেছেন মাওলানা বদিউজ্জামান রহ.। মাওলানা বদিউজ্জামান একজন সৎ, ত্যাগী ও নিষ্ঠাবান রাজনীতিক ছিলেন। মৃত্যু অবধি তিনি বাংলাদেশ খেলাফত মজলিসের কেন্দ্রীয় দায়িত্ব পালন করে খেলাফত প্রতিষ্ঠার কাজ ত্বরান্বিত করতে অবদান রেখেছেন। নিরলস প্রচেষ্টা ও ত্যাগ-তীতিক্ষার সাথে আমৃত্যু কাজ করার কারণে তিনি স্মরণীয় ও অনুসরণীয় হয়ে থাকবেন।
আলোচনা সভায় কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব মাওলানা আতাউল্লাহ আমীন দেশের চলমান রাজনৈতিক পরিস্থিতি ও অচলাবস্থার উদ্বেগ প্রকাশ করে বলেন, সব দলের অংশ গ্রহণে একটি অবাদ ও সুষ্ঠু নির্বাচনের আয়োজন করতে হবে। তিনি আগামী ২০ অক্টোবর ঢাকার সোহরওয়ার্দী উদ্যানে জাতীয় পার্টির নেতৃত্বাধীন সম্মিলিত জাতীয় জোটের মহাসমাবেশ সফল করার জন্য নেতাকর্মীদের প্রতি আহবান জানান।
পরে দেশ-জাতি, মুসলিম উম্মার শান্তি ও মাওলানা বদিউজ্জামান রহ. রূহের মাগফেরাত কামনা করে বিশেষ মোনাজাত করা হয়।
অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন- দলের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক মাওলানা আব্দুল আজিজ, সুনামগঞ্জ জেলা সভাপতি মাওলানা মোছা মোল্লা, মৌলভীবাজার জেলা সভাপতি মাওলানা মুফতী হাবিবুর রহমান, হবিগঞ্জ জেলা নির্বাহী সভাপতি মাওলানা মাষ্টার আনোয়ার আলী, সুনামগঞ্জ জেলার সাবেক সভাপতি মাওলানা নুর উদ্দিন আহমদ, সিলেট জেলার সহ সভাপতি অধ্যক্ষ মাওলানা জাহিদ উদ্দিন চৌধুরী, মাওলানা আব্দুস সালাম, সিলেট মহানগর সাধারণ সম্পাদক মাওলানা এমরান আলম, সুনামগঞ্জ জেলার সাধারণ সম্পাদক মাওলানা সৈয়দ শাহিদ আহমদ, সিলেট জেলা সাংগঠনিক সম্পাদক হাফিজ কাজী জুনায়েদ আহমদ, সহ সাংগঠনিক সম্পাদক মাওলানা মুতাছিম বিল্লাহ জালালী, বায়তুল মাল সম্পাদক মাওলানা ফখরুল ইসলাম, প্রচার সম্পাদক মুফতী মাহবুবুল হক, প্রশিক্ষণ সম্পাদক ডাঃ মোস্তফা আজাদ, অফিস সম্পাদক মুফতী ওযীরুল ইসলাম মাসাউদ, নির্বাহী সদস্য মুফতী সৈয়দ নাসির উদ্দিন আহমদ, মাওলানা আফতাব উদ্দিন নোমানী, বিশ^নাথ উপজেলা সভাপতি মাওলানা শমসের আলী, দক্ষিণ সুরমা উপজেলা সাধারণ সম্পাদক মাওলানা সাইফুল আলম, গোয়াইনগাট উপজেলা সাধারণ সম্পাদক মুফতী মাসুক আহমদ, বালাগঞ্জ উপজেলা সাধারণ সম্পাদক মাওলানা ফয়েজ আহমদ, ফেঞ্চুগঞ্জ উপজেলা সাধারণ সম্পাদক শফি আহমদ হাফিজুর, ছাত্র মজলিস নেতা আব্দুল্লাহ আল মামুন, আতিক আল মাহমুদ প্রমুখ। বিজ্ঞপ্তি

  •  

সর্বশেষ ২৪ খবর