মুয়াজ্জিন কল্যাণ সমিতি কেন্দ্রীয় ও মহানগর শাখার সংবর্ধনা

প্রকাশিত: ৩:৫৪ অপরাহ্ণ, নভেম্বর ৫, ২০১৮

মুয়াজ্জিন কল্যাণ সমিতি কেন্দ্রীয় ও মহানগর শাখার সংবর্ধনা

মুয়াজ্জিন কল্যাণ সমিতি কেন্দ্রীয় ও সিলেট মহানগর শাখার সভাপতি মাওলানা সাঈদুর রহমান পবিত্র ওমরা পালনের উদ্দেশ্যে সৌদী আরব গমন উপলক্ষে সমিতির উদ্যোগে এক সংবর্ধনা প্রদান করা হয়েছে।

সোমবার দুপুরে সমিতির অস্থায়ী কার্যালয়ে মুয়াজ্জিন কল্যাণ সমিতি কেন্দ্রীয় ও সিলেট মহানগর শাখার সহ সভাপতি মাওলানা জামাল উদ্দিনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মোঃ আব্দুল্লাহ’র পরিচালনায় সংবর্ধনা অনুষ্ঠানে সংবর্ধতি অতিথির বক্তব্য রাখেন মুয়াজ্জিন কল্যাণ সমিতি কেন্দ্রীয় ও সিলেট মহানগর শাখার সভাপতি মাওলানা সাঈদুর রহমান।

বক্তব্য রাখেন- সমিতির সহ সাধারণ হাফিজ জাহেদ আহমদ, অর্থ সম্পাদক উছমান গনি, সাংগঠনিক সম্পাদক কামাল আহমদ, সহ সাংগঠনিক সম্পাদক হাফিজ ইয়াহইয়া, প্রচার সম্পাদক হাফিজ ইয়াহইয়া, সমাজ কল্যাণ সম্পাদক হাফিজ মাসহুদ আহমদ, ফারুক আহমদ, জুবের আহমদ, ফয়সল আহমদ, মহানগর সভাপতি হাফিজ মাওলানা আনোয়ার হোসেন, সহ সভাপতি মাওলানা আশরাফ আলী, সাধারণ সম্পাদক হাফিজ কারী শফিকুর রহমান, সহ সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক হাফিজ মাওলানা আব্দুল হামিদ, প্রচার সম্পাদক শফিক আহমদ, সুলতান আহমদ, শফিকুল ইসলাম, শরীফ উদ্দিন, হাফিজ আবুল হোসেন, জাকির আহমদ, মাওলানা আব্দুল মালিক, মাওলানা হাদি, আব্দুল হান্নান প্রমুখ। এছাড়াও মুয়াজ্জিন কল্যাণ সমিতি কেন্দ্রীয় ও মহানগর শাখার নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

সভায় বিভিন্ন গুরুত্বপূর্ণ বিষয়ে আলোচনার মাধ্যমে সিদ্ধান্ত গৃহীত হয় এবং সর্বসম্মতিক্রমে সমিতির সহ-সভাপতি মাওলানা জামাল উদ্দিনকে ভারপ্রাপ্ত সভাপতির দায়িত্ব প্রদান করা হয়। আগামী ৩ ডিসেম্বর মুয়াজ্জিন কল্যাণ সমিতি কেন্দ্রীয় ও সিলেট মহানগর শাখা উদ্যোগে সিলেট রেজিস্টারী মাঠে ৭ম তাফসিরুল কুরআন মহাসম্মেলন সফল করতে সিলেটবাসীর প্রতি উদাত্ত আহবান জানান।

অনুষ্ঠানে সংবর্ধিত অতিথিকে মাওলানা সাঈদুর রহমান সম্মাননা ক্রেস্ট প্রদান করেন সমিতির নেতৃবৃন্দ। পরে মোনাজাতের মাধ্যমে অনুষ্ঠান সমাপ্ত হয়। সংবাদ বিজ্ঞপ্তি।

  •  

সর্বশেষ ২৪ খবর