রাখালগঞ্জে হা-ডু-ডু প্রতিযোগিতা উদ্বোধন

প্রকাশিত: ৪:৪৭ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ২০, ২০২১

রাখালগঞ্জে হা-ডু-ডু প্রতিযোগিতা উদ্বোধন

দক্ষিণ সুরমা উপজেলার দাউদপুর ইউনিয়নের রাখালগঞ্জে হা-ডু-ডু প্রতিযোগিতার উদ্বোধন করা হয়েছে। শুক্রবার বিকেলে রাখালগঞ্জ মাস্টার প্লাজার সামনের মাঠে উদ্বোধনী খেলা অনুষ্ঠিত হয়।
রাখালগঞ্জ এলাকাবাসী কর্তৃক আয়োজিত হা-ডু-ডু প্রতিযোগিতার উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন দাউদপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আতিকুল হক।

 

প্রধান অতিথি বক্তব্যে তিনি বলেন, হা-ডু-ডু বা কাবাডি গ্রামবাংলার অন্যতম জনপ্রিয় খেলা। বর্তমানে এ খেলা আন্তর্জাতিকভাবেও স্বীকৃত হয়। তবে ঐতিহ্যবাহী এ খেলাটি এখন গ্রামবাংলা থেকে হারিয়ে যেতে বসেছে। তবে সেই হারিয়ে যাওয়া খেলা ফিরিয়ে আনতে রাখালগঞ্জ এলাকাবাসী হা-ডু-ডু খেলার আয়োজন করেছেন। তিনি বলেন মাদকদ্রব্যের ছোঁবল থেকে এলাকার যুবকদের ফেরাতে খেলাধুলার কোন বিকল্প নেই, খেলাধুলা চলমান থাকলে যুবসমাজ কখনো মাদকদ্রব্যের প্রতি আকৃষ্ট হবে না।

 

কার্যকরী কমিটির সভাপতি মোঃ জমির উদ্দিনের সভাপতিত্বে ও সহ সভাপতি মনজুর আহমদের পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন হাজারী গ্রæপ ওয়েলফেয়ার সোসাইটির প্রধান উপদেষ্টা আলহাজ্ব শামসুজ্জামান, আল আরাফা ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেডের ফাস্ট এসিস্ট্যান্ট ভাইস প্রেসিডেন্ট আখলাকুর মৌলা বাহার। বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন খেলা পরিচালনা কমিটির উপদেষ্টা বদরুল ইসলাম বদই, তাজুল ইসলাম, কার্যকরী কমিটির সহ সভাপতি খলকুজ্জামান, সাধারণ সম্পাদক সেবুল আহমদ, সহ সাধারণ সম্পাদক নাদির হোসেন লিটন, আলতাফ হোসেন মুরাদ প্রমুখ।

 

উদ্বোধনী ম্যাচে মাহিন ব্রাদার্স লক্ষনাবন্দ কে পরাজিত করে এম কে মুকিতলা। অপর ম্যাচে ঝাপা জনকল্যাণ যুব সংঘ, ছয় বারুত বি কে পরাজিত করে।

 

হা-ডু-ডু প্রতিযোগিতায় ১ম পুরস্কার একটি উন্নতমানের ফ্রিজ ও ২য় পুরস্কার রয়েছে ২৪ ইঞ্চি এল.ই.ডি টিভি। বিজ্ঞপ্তি

  •  

সর্বশেষ ২৪ খবর