শায়েস্তাগঞ্জে আন্তঃজেলা অটোরিকশা চোর চক্রের ৬ সদস্য গ্রেপ্তার : অস্ত্র ও মাদক জব্দ

প্রকাশিত: ৯:০৯ অপরাহ্ণ, এপ্রিল ২১, ২০২১

শায়েস্তাগঞ্জে আন্তঃজেলা অটোরিকশা চোর চক্রের ৬ সদস্য গ্রেপ্তার : অস্ত্র ও মাদক জব্দ

নিজস্ব প্রতিবেদক
হবিগঞ্জের শায়েস্তাগঞ্জে অস্ত্রসহ সিএনজি অটোরিকশা চোর চক্রের ৬ সদস্যকে গ্রেপ্তার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটেলিয়ান (র‌্যাব)-৯। বুধবার (২১ এপ্রিল) সকালে শায়েস্তাগঞ্জ উপজেলার পুরানবাজার এলাকা থেকে আন্তঃজেলা সিএনজি চোর চক্রের প্রধান মো. আবু তালেব ওরফে ল্যাংড়া তালেবকে গ্রেপ্তার করা হয়।

 

 

এসময় তার কাছ থেকে একটি বিদেশি রিভালবার, দুটি গুলি ও ৫টি ফেন্সিডিল উদ্ধার করা হয়েছে। এছাড়াও তার ৫ সহযোগীকে হবিগঞ্জের বিভিন্ন জায়গা হতে গ্রেপ্তার করা হয়েছে। তালেবের সহযোগীদের কাছ থেকে ৪ টি চোরাই সিএনজি উদ্ধার করা হয়েছে।

 



 

তার দেয়া তথ্যর উপর ভিত্তি করে মাধবপুর থানা এলাকা হতে একটি সিএনজি এবং দুইজন আসামি গ্রেপ্তার করা হয়। বাকি তিনজন আসামিকে হবিগঞ্জের বাহুবল এবং মৌলভীবাজার সদর থানা হতে তিনটি চোরাই সিএনজিসহ গ্রেপ্তার করা হয়।

 

 

গ্রেপ্তারকৃতরা হল, হবিগঞ্জের শায়েস্তাগঞ্জ উপজেলার উবাহাটা গ্রামের মো. আব্দুল শহিদের ছেলে মো, আবু তালেব (৪৫), হবিগঞ্জ সদর উপজেলার মৃত আবুল হকের ছেলে ফজলু মিয়া (৫০), হবিগঞ্জ সদর উপজেলার রজবপুর গ্রামের দরবেশ আলীর ছেলে ফজলু মিয়া (৩৫), হবিগঞ্জে বাহুবল উপজেলার নন্দনপুর গ্রামের বাবুল মিয়ার ছেলে ইব্রাহিম আহম্মেদ সুজন (২২), নবীগঞ্জ উপজেলার বনগাও গ্রামের মৃত মায়া উদ্দিনের ছেলে মো. বদরুজ্জামান (২৩), নবীগঞ্জ উপজেলার বুড়িনাও গ্রামের মৃত আফতাব উদ্দিনের ছেলে সাইদ মিয়া (৩৫)।

 



 

সিলেট র‌্যাব-৯ ক্রাইম প্রিভেনশন কোম্পানি-১ শায়েস্তাগঞ্জের কমান্ডার এএসপি কামরুজ্জামান বিষয়টির সত্যতা নিশ্চিত করে বলেন, আবু তালেব বিরুদ্ধে সিলেটের বিভিন্ন থানায় ১৪ টির বেশি মামলা রয়েছে। সিলেট বিভাগ এবং ব্রাহ্মণবাড়িয়া জেলার তালেবের বিরুদ্ধে চুরিসহ বিভিন্ন অভিযোগ রয়েছে।

  •  

সর্বশেষ ২৪ খবর