শীতার্তদের মধ্যে ২য় দফায় শীতবস্ত্র বিতরণ করলো বৃহত্তর সত্তিশ যুব সংঘ

প্রকাশিত: ১১:৪৫ অপরাহ্ণ, জানুয়ারি ১৫, ২০২১

শীতার্তদের মধ্যে ২য় দফায় শীতবস্ত্র বিতরণ করলো বৃহত্তর সত্তিশ যুব সংঘ

শীতের তীব্রতায় অসহায় সুবিধাবঞ্চিত মানুষের দিনগুলো কাটছে অনায়াসে কষ্টে, সরকারের পাশা পাশি বিত্তবান ও রেমিট্যান্স যোদ্ধারা এগিয়ে আসছেন এসব অসহায় মানুষের পাশে।

 

সিলেট জেলার বিশ্বনাথ পৌরসভার ৬নং ওয়ার্ডের অন্তর্গত বৃহত্তর সত্তিশ যুব সংঘের উদ্যোগে বৃহস্পতিবার ২য় দফায় শীতবস্ত্র নিয়ে প্রায় শতাধিক দরিদ্র পরিবারের পাশে দাঁড়িয়েছে এই সংগঠনটি।

 

বিশ্বনাথের সত্তিশ গ্রামের কৃতি সন্তান যুক্তরাষ্ট্র প্রবাসী আসাদ রাজু আফরোজ এর অর্থায়নে এ কার্যক্রম সম্পন্ন করা হয়।

 

এর আগে ১ম দফায় ২০০টি পরিবারের মধ্যে যুব সংঘের উদ্যোগে কম্বল বিতরণ করা হয়। শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে বৃহত্তর যুব সংঘের সভাপতি মখলিছুর রহমানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক সাইদুর রহমান সাদিকের পরিচালনায় বক্তব্য রাখেন বিশিষ্ট সমাজসেবক রমজান আলী, আব্দুল মুতিন তালুকদার, সংগঠনের সহ-সভাপতি ফিরোজ আলী তালুকদার।

 

এ সময় বক্তারা যুক্তরাষ্ট্র প্রবাসী আসাদ রাজু আফরোজ এর প্রতি ধন্যবাদ জানিয়ে বলেন আমাদের রেমিট্যান্স যোদ্ধারা প্রবাসে থেকে ও জন্মস্থানের অসহায় দুঃখি মানুষের কথা বুলেননি, আল্লাহ তাদেরকে নেক হায়াত দান করুন।

 

সভায় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন- সংগঠনের সাংগঠনিক সম্পাদক আনোয়ার হোসেন, প্রচার সম্পাদক আজাদ মিয়া, সহ-প্রচার সম্পাদক ঝুমন মিয়া, দপ্তর সম্পাদক আব্দুল আজিজ, সহ-অর্থ সম্পাদক তারেক আহমদ, রাসেল আহমদ, ফয়জুর রহমান, মুসিন মিয়া, তুরন আহমদ, এবাদুর রহমান, আলমগীর হুসেন, আব্দুর রহমান, ফয়ছল মিয়া প্রমুখ। বিজ্ঞপ্তি

  •  

এ সংক্রান্ত আরও সংবাদ

সর্বশেষ ২৪ খবর