শ্রীমঙ্গলে চোরদের কাটা গাছ পড়ে সাংবাদিক বিক্রম নিহত

প্রকাশিত: ৫:৪৮ অপরাহ্ণ, নভেম্বর ১১, ২০২২

শ্রীমঙ্গলে চোরদের কাটা গাছ পড়ে সাংবাদিক বিক্রম নিহত

শ্রীমঙ্গল সংবাদদাতা
মৌলভীবাজারের শ্রীমঙ্গলে গাছ পড়ে নিহত হয়েছেন বাংলা টিভির প্রতিনিধি বিক্রমজিৎ বর্ধন (৫০)। শুক্রবার (১১ নভেম্বর) দুপুরের দিকে এ ঘটনা ঘটেছে। বিক্রমজিৎ বর্ধন উপজেলার ভাড়াউড়া চা-বাগানের ধীরেন্দ্র বৈদ্য’র ছেলে।

 

জানা গেছে, বিক্রমজিৎ বর্ধন মৌলভীবাজার থেকে মোটরসাইকেলযোগে নিজের ছেলেকে নিয়ে বাড়ি ফেরার পথে মোকামবাজার এলাকায় পৌঁছালে সড়কের পাশে থাকা একটি গাছ তার উপরে পড়ে যায়। এতে তিনি ঘটনাস্থলেই মারা যান।

 

প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্রে জানা যায়, বিক্রমজিৎ বর্ধন ছেলে জয় বর্ধনকে নিয়ে মোটরসাইকেলযোগে মৌলভীবাজার থেকে পরিবার পরিকল্পনার পরীক্ষা দিয়ে শ্রীমঙ্গলে নিজ বাড়ির উদ্দেশে রওয়ানা হন। এসময় শ্রীমঙ্গল-মৌলভীবাজার সড়কের পাশে চোরেরা গাছ কাটছিল। বিক্রমজিৎ বর্ধন মোকামবাজার এলাকায় পৌঁছালে একটি গাছ বিক্রমজিৎ বর্ধনের উপরে পড়লে তিনি ঘটনাস্থলেই মারা যান। এসময় তার ছেলে জয় বর্ধনও আহত হন। তাকে স্থানীয়রা উদ্ধার করে মৌলভীবাজার সদর হাসপাতালে ভর্তি করেছেন।

 

মৌলভীবাজার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. ইয়াসিনুল হক জানান, তিনি ঘটনা সম্পর্কে জেনেছেন। এ বিষয়ে কোনো অভিযোগ পাওয়া গেলে বিষয়টি তদন্ত করে অপরাধীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

 

এদিকে বিক্রমজিৎ বর্ধনের মৃত্যুর সংবাদ জানাজানি হওয়ার পর এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

সর্বশেষ ২৪ খবর