সিলেটে করোনায় আরও ৪ মৃত্যু, শনাক্ত ১১৩ জন

প্রকাশিত: ৬:০৪ অপরাহ্ণ, এপ্রিল ২২, ২০২১

সিলেটে করোনায় আরও ৪ মৃত্যু, শনাক্ত ১১৩ জন

নিজস্ব প্রতিবেদক
সিলেট বিভাগে দিন দিন করোনায় মৃত্যুর সংখ্যা বাড়ছেই। কমেনি শনাক্তের সংখ্যাও। এতে জনমনে আতঙ্ক ও শঙ্কা কাজ করছে। গত ২৪ ঘণ্টায় মহামারি করোনায় আক্রান্ত হয়ে প্রাণ হারিয়েছেন আরও ৪ জন। আর একই সময়ে নতুন করে শনাক্ত হয়েছেন ১১৩ জন। যার মধ্যে ৭০ জনই সিলেটের। এই সময়ে চিকিৎসা নিয়ে সুস্থ হয়েছেন ১৪২ জন।

 

 

বৃহস্পতিবার (২২ এপ্রিল) স্বাস্থ্য অধিদপ্তরের সিলেট বিভাগীয় পরিচালক ডা. সুলতানা রাজিয়া স্বাক্ষরিত এক প্রতিবেদনে এ তথ্য জানানো হয়েছে।

 

 

প্রতিবেদনে উল্লেখ করা হয়, গেল ২৪ ঘন্টায় সিলেটের চারটি ল্যাবে নমুনা পরীক্ষায় ১১৩ জন করোনা আক্রান্ত শনাক্ত হন। এর মধ্যে সিলেট জেলার ৭০ জন, সুনামগঞ্জে ৪ জন, মৌলভীবাজারে ১৪ জন, হবিগঞ্জে ১০ জন, ওসমানী মেডিক্যালে আরও ১৫ জনের করোনা শনাক্ত হয়।

 

 

নতুন এই ১১৩ জনসহ সিলেট বিভাগে করোনা প্রমাণিত রোগীর সংখ্যা দাঁড়িয়েছে ১৯ হাজার ৯৪৮ জন। এরমধ্যে শুধুমাত্র সিলেট জেলায় আক্রান্ত হয়েছেন ১২ হাজার ৭১১ জন। এছাড়া সুনামগঞ্জে ২ হাজার ৬৯৮ জন, হবিগঞ্জে ২ হাজার ২৮৪ জন ও মৌলভীবাজারে ২ হাজার ২৫৫ জনের করোনায় আক্রান্ত শনাক্ত হয়েছে।

 

 

গেল ২৪ ঘন্টায় সুস্থ হয়েছেন ১৪২ জন। এরমধ্যে সিলেটের ১৩০ জন, হবিগঞ্জে ১ জন ও মৌলভীবাজারের ১২ জন। আর এ নিয়ে সুস্থ হওয়ার সংখ্যা দাঁড়ালো ১৭ হাজার ৯৪১ জন। এর মধ্যে সিলেট জেলার ১১ হাজার ৫৪১ জন। এছাড়া এখন পর্যন্ত সুনামগঞ্জে ২ হাজার ৫৭৭ জন, হবিগঞ্জে ১ হাজার ৭৭০ জন ও মৌলভীবাজারে ২ হাজার ৫৩ জন সুস্থ হয়েছেন।

 

 

গত ২৪ ঘণ্টায় সিলেট জেলায় হাসপাতালে ভর্তি হয়েছেন ১১ জন করোনা আক্রান্ত রোগী। সবমিলিয়ে সিলেট বিভাগের বিভিন্ন হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন ৩০৬ জন। এরমধ্যে সিলেট জেলায় ২৮৭ জন, সুনামগঞ্জে ৪ জন, হবিগঞ্জে ১৩ জন, মৌলভীবাজারে ২ জন।

 

 

গত ২৪ ঘন্টায় সিলেট বিভাগে যে ৪ জন মারা গেছেন তারা সিলেট জেলার বাসিন্দা। সেই সাথে সিলেট বিভাগে করোনায় মৃতের সংখ্যা বেড়ে দাঁড়ালো ৩১৯ জনে। এর মধ্যে সিলেট জেলার ২৪৯ জন, সুনামগঞ্জে ২৬ জন, হবিগঞ্জে ১৮ জন ও মৌলভীবাজারের ২৬ জন রয়েছেন।

  •  

সর্বশেষ ২৪ খবর