সুনামগঞ্জ-৫ আসন : মুহিবুর রহমান মানিক’র সমর্থনে ছাতক-দোয়ারা সৌদি প্রবাসীদের প্রস্তুতি সভা

প্রকাশিত: ১১:৫৯ পূর্বাহ্ণ, নভেম্বর ৫, ২০১৮

সুনামগঞ্জ-৫ আসন : মুহিবুর রহমান মানিক’র সমর্থনে ছাতক-দোয়ারা সৌদি প্রবাসীদের প্রস্তুতি সভা

আব্দুল্লাহ তালুকদার, জেদ্দা থেকে
আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে সুনামগঞ্জ-৫ (ছাতক-দোয়ারা) আসনে নৌকার মাঝি মুহিবুর রহমান মানিক এর সমর্থনে জেদ্দায় ছাতক-দোয়ারা সৌদি আরব প্রবাসী নামীয় সংগঠনের প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়েছে।

সংগঠনের সভাপতি ছমির উদ্দিনের সভাপতিত্বে ও আব্দুল্লাহ তালুকদারের পরিচালনায় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মো. ফজলুর রহমান। প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন জসিম উদ্দিন ভুঁইয়া।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মোশারফ হোসেন খান, আরশ আলী গনি, ফখরুল ইসলাম মুন্সী, জাকারিয়া আহমদ, কাজী শাহজাহান প্রমুখ।
সভায় বক্তারা বলেন, আওয়ামী লীগ সরকার বিগত ৯ বছরে দেশের যে উন্নয়ন করেছে অতীতের কোন সরকার তা করতে পারেনি। মুহিবুর রহমান মানিক আওয়ামী লীগের একজন এমপি হওয়ার সুবাদে বিগত দিনে ছাতক-দোয়ারার যথেষ্ট উন্নয়ন সাধিত হয়েছে। এই দুই উপজেলা নিয়ে গঠিত আসনের রাস্তা-ঘাট, খাল-বিল, শিক্ষা প্রতিষ্ঠানের ভবনসমূহ সম্প্রসারিত হয়েছে। বিদ্যুৎ ও শিক্ষা খাতের ব্যাপক উন্নয়ন হয়েছে।

তারা বলেন, হাওয়ারাঞ্চল খ্যাত এই উপজেলাগুলোকে বিশ্বের দরবারে তুলে ধরেছেন মুহিবুর রহমান মানিক। তাঁর প্রচেষ্টায় এই এলাকাকে রাষ্ট্রীয়ভাবে দুর্গত এলাকা হিসেবে ঘোষণা করা হয়েছে। তাই এই উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে সুনামগঞ্জ-৫ (ছাতক-দোয়ারা) আসনে মুহিবুর রহমান মানিক-কে সাংসদ হিসেবে নির্বাচিত করতে ভোটারদের প্রতি আহ্বান জানান বক্তারা।

  •  

সর্বশেষ ২৪ খবর