স্টুডেন্টস গ্রুপ অব বাগিরঘাট’র আলোচনা সভা

প্রকাশিত: ৪:৫৪ অপরাহ্ণ, নভেম্বর ১৫, ২০১৮

স্টুডেন্টস গ্রুপ অব বাগিরঘাট’র আলোচনা সভা

সিলেটস্থ গোলাপগঞ্জ উপজেলার স্টুডেন্টস গ্রুপ অব বাগিরঘাট এর উদ্যোগে ১৮ই নভেম্বর অনুষ্ঠিতব্য পিএসসি পরীাকে সামনে রেখে পিএসসি পরীার্থীদের মাঝে পরীা উপকরণ সামগ্রী বিতরণ এবং দিকনির্দেশনামূলক আলোচনা সভার আয়োজন করা হয়।

বৃহস্পতিবার বেলা ১২ টায় ২নং বাগিরঘাট সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গণ মাঠে উক্ত পরীা উপকরণ সামগ্রী বিতরণ ও দিকনির্দেশনা মূলক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

সংগঠনের সভাপতি মাজেদ আহমদ রনির সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মো. সামাদুল ইসলাম অপুর পরিচালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন বাগিরঘাট ভিলেজ ট্রাস্ট ইউ.কে এর নব নির্বাচিত সভাপতি আলহাজ্ব নাজিম উদ্দিন।

প্রধান বক্তার বক্তব্য রাখেন বিশিষ্ট শিানুরাগী ও সমাজসেবক বাগিরঘাট ভিলেজ ট্রাস্ট ইউ.কে এর সাবেক সভাপতি আব্দুল কাদির হাসনাত। প্রধান আকর্ষণ হিসেবে উপস্থিত ছিলেন সমাজসেবী আব্দুল খালিক।
বিশেষ অতিথির বক্তব্য রাখেন বাগিরঘাট উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি ফখরুল ইসলাম, বাগিরঘাট যুব সংঘের সাবেক সভাপতি শাহীন আহমদ।

বক্তব্য রাখেন ২নং বাগিরঘাট সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক খয়ের আহমদ, ম্যানেজিং কমিটির সভাপতি রাজু আহমদ, নিরাপদ সড়ক চাই (নিসচা) বুধবারীবাজার ইউনিয়ন শাখার যুগ্ম আহবায়ক জাকির হোসেন বুলবুল, স্টুডেন্টস গ্রুপ অব বাগিরঘাট এর উপদেষ্টা পরিষদের আহবায়ক মো. আবুল হোসেন, যুগ্ম আহবায়ক জাহেদ আহমদ মান্না, মাজহারুল ইসলাম, আহবায়ক কমিটির সদস্য মামুন উদ্দিন, সুজেল আহমদ, দুলাল আহমদ ও সংগঠনের সহ সভাপতি রেজওয়ান হোসেন।

অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন সংগঠনের সহ সাধারণ সম্পাদক শাহীন আহমদ এবং স্বাগত বক্তব্য রাখেন তরুণ সংগঠক ও সংগঠনের কোষাধ্য হাসান আহমদ।

এছাড়াও উপস্থিত ছিলেন জহিরুল ইসলাম খান, সাহেদ আহমদ, মানিক আহমদ, ফখরুল ইসলাম রাজন, আলমগীর হোসেন, সাফওয়ান আহমদ সাদেক, মিজানুর রহমান ইমন, মামুন আহমদ, রেজা হোসেন, সাইফুল ইসলাম, রিয়াদ হোসেন প্রমুখ।

উক্ত অনুষ্ঠানে সংগঠনের প থেকে ২০১৭ইং সনে পিএসসি পরীায় এ প্লাস প্রাপ্ত তাহলিমা আক্তার মেরী এবং ২০১৮ইং সনে এসএসসি পরীায় উত্তীর্ণ কৃতি শিার্থীদের সংবর্ধনা ও ৪৪জন পিএসসি পরীার্থীকে পরীা উপকরণ সামগ্রী প্রদান করা হয়। সংবাদ বিজ্ঞপ্তি।

  •  

সর্বশেষ ২৪ খবর