ক্যারিয়ার শুরুর প্রায় দুই দশক পূর্ণ করতে যাচ্ছেন কারিনা কাপুর

প্রকাশিত: ১২:৪১ অপরাহ্ণ, অক্টোবর ৭, ২০১৯

ক্যারিয়ার শুরুর প্রায় দুই দশক পূর্ণ করতে যাচ্ছেন কারিনা কাপুর

বিনোদন ডেস্ক ::: বড় পর্দায় ক্যারিয়ার শুরু করার প্রায় দুই দশক পূর্ণ করতে যাচ্ছেন অভিনেত্রী কারিনা কাপুর খান। ২০০০ সালে অভিষেক বচ্চনের বিপরীতে ‘রিফিউজি’ সিনেমা দিয়ে বলিউডে অভিষেক ঘটে তার। এরপর ‘কাভি খুশি কাভি গাম’, ‘জব উই মেট’, ‘উড়তা পাঞ্জাব’, ‘চ্যামেলি’, ‘ভীরে দি ওয়েডিং’ ও ‘থ্রি ইডিয়টস’সহ বেশকিছু সুপারহিট সিনেমা অভিনয় করেছেন তিনি। তবে কারিনা থামতে চান না, জীবনের শেষ দিন পর্যন্ত এভাবেই অভিনয় করে যাওয়ার ইচ্ছে প্রকাশ করেছেন এ তারকা।

ভারতীয় সংবাদমাধ্যমে নিজের অভিনয় ক্যারিয়ার নিয়ে কারিনা বলেন, ‘২০ বছর হয়ে গেছে, এটা আসলে আমার কাছে বিস্ময়কর মনে হচ্ছে। আমি অভিনয়ের জন্য জন্মেছি, কারণ আমার সব আবেগ এটিকে ঘিরেই। আমার বিশ্বাস জীবনের শেষ দিন পর্যন্ত আমি অভিনয় করে যেতে পারব।’

বর্তমানে কারিনা আমির খানের বিপরীতে ‘লাল সিং চাড্ডা’ নামের একটি সিনেমায় অভিনয় করতে যাচ্ছেন। ২০১২ সালে মুক্তি প্রাপ্ত ‘তালাশ’র পর এই সিনেমাটির মধ্য দিয়ে তাদের আবারও একসঙ্গে দেখা যাবে।

এ প্রসঙ্গে বেবো বলেন, ‘সিনেমাটি (লাল সিং চাড্ডা) আমার জন্য অনেক স্পেশাল, তবে এটি নিয়ে আমি এখনই কিছু বলতে চাচ্ছি না। এতে আমির খানের সঙ্গে কাজ করতে পারাটা আমার জন্য অনেক সম্মানের বিষয়, কারণ আমি তার অনেক বড় ভক্ত। যখনই তার সঙ্গে কাজ করার সুযোগ পাই তখনই বিষয়টি আমার কাছে স্বপ্ন বাস্তব হওয়ার মতো মনে হয়।’

মার্কিন ঔপন্যাসিক উইন্সটন গ্রুমের উপন্যাস অবলম্বনে রবার্ট জেমেকিসের সিনেমা ‘ফরেস্ট গাম্প’র হিন্দি রিমেক হচ্ছে ‘লাল সিং চাড্ডা’। অদ্বৈত চন্দন পরিচালিত সিনেমাটি ২০২০ সালের বড়দিন উপলক্ষে মুক্তি পাবে।

এ সংক্রান্ত আরও সংবাদ

সর্বশেষ ২৪ খবর