ওসমানীনগরে পাথর বোঝাই ট্রাকের চাপায় মোটরসাইকেল আরোহী নিহত

প্রকাশিত: ১:১৪ অপরাহ্ণ, অক্টোবর ৭, ২০১৯

ওসমানীনগরে পাথর বোঝাই ট্রাকের চাপায় মোটরসাইকেল আরোহী নিহত

বিজয়ের কন্ঠ ডেস্ক ::  সিলেটের ওসমানীনগর উপজেলায় পাথর বোঝাই ট্রাকের চাপায় জাহান কামালী (২১) নামের এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। এ দূর্ঘটনাটি আজ সোমবার দুপুর পৌনে তিনটার দিকে উপজেলার ঢাকা-সিলেট মহাসড়কের গয়নাঘাট নামক স্থানে ঘটে।

নিহত জাহান কামালী জগন্নাথপুর উপজেলার শাহারপাড়া গ্রামের যুক্তরাজ্য প্রবাসী সিরাজ কামালীর ছেলে। নিহত জাহান তার পিতা মাতার একমাত্র সন্তান বলে জানা গেছে। তারা দীর্ঘ দিন ধরে উপজেলার তাজপুর দুলিয়ারবন্দ এলাকায় বসবাস করে আসছিলেন।

ঘটনার সত্যতা নিশ্চিত তাজপুর ফায়ার ব্রিগেড ও সিভিল ডিফেন্সের স্টেশন ইনচার্জ রাজা মিয়া করে বলেন, আজ সোমবার পৌনে তিনটার দিকে ঢাকাগামী পাথরবোঝাই একটি অজ্ঞাতনামা ট্রাক তাজপুরগামী মোটরসাইকেল আরোহী জাহান মিয়াকে চাপা দিলে ঘটনাস্থলেই সে মারা যায়।

ফায়ার ব্রিগেড সদস্য ওসমানীনগর থানা ও শেরপুর হাইওয়ে পুলিশ ঘটনাস্থল থেকে জাহানের লাশ উদ্ধার করে শেরপুর পুলিশ ফাঁড়িতে নিয়ে যায়। এ ঘটনায় ঘাতক ট্রাকটিকে আটক করা সম্ভব হয়নি বলে জানা গেছে। নিহত জাহানের মামা ফয়েজ আহমদ জানান, ময়না তদন্ত ছাড়াই জেলা প্রশাসকের অনুমতি নিয়ে তাদের ভাগ্নের লাশ দাফনের চেষ্ঠা করছেন তারা।

এ সংক্রান্ত আরও সংবাদ

সর্বশেষ ২৪ খবর