গোলাপগঞ্জে কলেজ ছাত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার

প্রকাশিত: ৫:০৩ অপরাহ্ণ, নভেম্বর ১৩, ২০১৮

গোলাপগঞ্জে কলেজ ছাত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার

গোলাপগঞ্জ সংবাদদাতা
গোলাপগঞ্জে এক কলেজ ছাত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়েছে। সে আত্মহত্যা করেছে বলে প্রাথমিকভাবে ধারণা করছে পুলিশ। লাশটি ময়না তদন্তের জন্য সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ মর্গে প্রেরণ করা হয়েছে।

উদ্ধার হওয়া কলেজ ছাত্রী রাশেদা বেগম(২১) গোলাপগঞ্জ উপজেলার ৭নং লক্ষণাবন্দ ইউনিয়নের দক্ষিণভাগ (দেওপাড়া) গ্রামের নিজাম উদ্দিন উরফে কুকিল মেম্বারের মেয়ে। সে এবছর ঢাকাদক্ষিণ বালিকা উচ্চ বিদ্যালয় কলেজ থেকে উচ্চ মাধ্যমিক পরীক্ষায় উত্তীর্ণ হয়।

পুলিশ ও পরিবার সূত্র জানায়, সোমবার দিবাগত রাতে প্রতিদিনের মত রাতের খাবার শেষ করে নিজ শয়ণকক্ষে যায় রাশেদা। রাতের শেষ প্রহরে তার ঘর থেকে অকস্মাৎ শব্দ শুনতে পেয়ে পরিবারের সদস্যরা দরজায় ডাকাডাকি করেন। কোন সাড়া না পেয়ে ঘরের সিলিং দিয়ে তাকে ঝুলন্ত অবস্থায় দেখতে পান। পরে কপাট ভেঙে তার কক্ষে প্রবেশ করলে গলায় ওড়না পেঁচানো নিথর দেহ দেখতে পেয়ে পুলিশে খবর দেন। পরে পুলিশ এসে লাশটি উদ্ধার করে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ মর্গে প্রেরণ করে।

এব্যাপারে গোলাপগঞ্জ মডেল থানা অফিসার ইনচার্জ একেএম ফজলুল হক শিবলী ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, আত্মহত্যার ঘটনায় গোলাপগঞ্জ মডেল থানায় একটি অপমৃত্যু মামলা (নং ১৩/১৩.১১.১৮) দায়ের করা হয়।

এ সংক্রান্ত আরও সংবাদ

সর্বশেষ ২৪ খবর