বিয়ানীবাজারে গণধর্ষণের শিকার পঞ্চম শ্রেণির শিক্ষার্থী, আটক ২

প্রকাশিত: ৬:৪৪ অপরাহ্ণ, এপ্রিল ৭, ২০২১

বিয়ানীবাজারে গণধর্ষণের শিকার পঞ্চম শ্রেণির শিক্ষার্থী, আটক ২

নিজস্ব প্রতিবেদক
সিলেটে দিন দিন মাত্রারিক্ত হারে গণধর্ষণ বাড়ছে। মুরারি চাঁদ (এমসি) কলেজ ছাত্রাবাসে তরুণী গণধর্ষণসহ আরও বেশকয়েকটি গণধর্ষণের ঘটনা ইতিপূর্বে বিভিন্ন গণমাধ্যমে প্রকাশিত হয়েছে। তবুও কমেনি এরকম অপরাধ প্রবণতা।

এবার বিয়ানীবাজারের লাউতায় পঞ্চম শ্রেণীর এক শিক্ষার্থী গণধর্ষণের শিকার হয়েছে। মঙ্গলবার রাত ৯টার দিকে উপজেলার লাউতা ইউনিয়নের বাহাদুরপুর ঠিকরপাড়া এলাকায় গণধর্ষণের ঘটনাটি ঘটে।

 

পরে বুধবার ( ৭ এপ্রিল) ভিকটিমের পিতা বাদী হয়ে ধর্ষকদের বিরুদ্ধে বিয়ানীবাজার থানায় মামলা দায়ের।

 

এরআগে এলাকাবাসী দুই ধর্ষককে আটক করে পুলিশে সোপর্দ করেছেন। তারা হলো- উপজেলার লাউতা ইউনিয়নের বাহাদুরপুর দক্ষিণ ঠিকরপাড়া গ্রামের মৃত ছাইদ আলীর ছেলে ফয়ছল আহমদ পেটলা ও উত্তর গাঙপার এলাকার মৃত আব্দুল খালিকের ছেলে মিশুক আহমদ।

 

জানা যায়, মঙ্গলবার রাত ৯টার দিকে ঘরের বারান্দায় নলকূপ থেকে পানি নিতে বের হলে ১২ বছর বয়সী ঐ শিশুকে জোরপূর্বক তুলে নিয়ে পাশের একটি নির্জন জায়গায় অভিযুক্ত দুই ধর্ষক পালাক্রমে ধর্ষণ করে অজ্ঞান অবস্থায় রেখে পালিয়ে যায়। এসময় ঘরের লোকজন খোঁজাখুঁজি করে অজ্ঞান অবস্থায় তাকে ঘটনাস্থল থেকে উদ্ধার করেন।

 

পরে ঘটনাটি জানাজানি হলে স্থানীয়রা ধর্ষকদের আটক করে রাখেন। পরবর্তীতে থানায় খবর দিলে পুলিশ ঘটনাস্থলে গিয়ে তাদের আটক করে থানা নিয়ে আসে।
বিয়ানীবাজার থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মেহেদী হাসান জানান, অভিযুক্ত দুই ধর্ষককে আটক করে বুধবার সকালে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

এ সংক্রান্ত আরও সংবাদ

সর্বশেষ ২৪ খবর