ওসমানীনগরে চোরাই গরুসহ আটক ২

প্রকাশিত: ৯:৩৪ অপরাহ্ণ, জুন ২৫, ২০২১

ওসমানীনগরে চোরাই গরুসহ আটক ২

ওসমানীনগর সংবাদদাতা
সিলেটের ওসমানীনগরের রাতের আধাঁরে এক কৃষকের গোয়াল ঘর থেকে গরু চুরি করে নিয়ে যাওয়ার পথে ব্যাটারীচালিত টমটমসহ দুই গরু চোরকে আটক করেছে থানা পুলিশ। আটককৃতরা হলো, উপজেলার উমরপুর ইউনিয়নের সিকন্দরপুর পশ্চিমগাঁও গ্রামের হরেশ সূত্র ধরের ছেলে অর্জুন সূত্রধর (২৯) ও একই গ্রামের রকিব উদ্দিনের বাড়িতে বসবাসকারী সুনামগঞ্জের ছাতক উপজেলার লক্ষী বাউর গ্রামের আব্দুল কদ্দুছের পুত্র রফিক (৩৮)।

 

শুক্রবার ভোর রাতে উপজেলার তাজপুর বাজারের মঙ্গলচন্ডী রোড এলাকার পাহাড়াদার ও থানা পুলিশের সমন্বয়ে তাজপুর ইউনিয়ন অফিসের সামনের চেকপোস্টে সন্দেহজনকভাবে তাদের আটক করা হয়। খবর পেয়ে বৃহস্পতিবার দিনগত রাতে সিকন্দরপুর পশ্চিমগাঁও গ্রামের ঐ কৃষক কদম আলী থানায় এসে উদ্ধারকৃত গরুটি শনাক্ত করেন। এ ব্যাপারে সংশ্লিষ্ট আইনে থানায় মামলা দায়ের পর শুক্রবার বিকালে আটককৃতদের আদালতের মাধ্যমে জেলা হাজতে প্রেরণ করা হয়েছে।

 

তাদের সাথে থাকা দুই সহযোগী সিকন্দরপুর পশ্চিমগাঁও গ্রামের মুক্তি মিয়ার পুত্র সাইম মিয়া (২২) ও অজ্ঞাতনামা অপর যুবক আটককালে দৌড়ে পালিয়ে গেছে বলে মামলা সূত্রে জানা গেছে।

 

ওসমানীনগর থানার অফিসার ইনচার্জ শ্যামল বনিক বলেন, অর্জুন সূত্রধরের বিরুদ্ধে গরু চুরি ছাড়াও এলাকার বিভিন্ন অপরাধের সাথে যুক্ত থাকার অভিযোগ রয়েছে। তার বিরুদ্ধে থানায় বিভিন্ন অপরাধের ৫টি মামলাও রয়েছে। বেশ কিছু দিন ধরে অর্জুনের নেতৃত্বে একটি চক্র এলাকায় গরু চুরি করে আসছিল বলে প্রাথমিক তদন্তে জানা গেছে। সার্বিক বিষয় তদন্তের পাশাপাশি অন্যান্য জড়িতদের গ্রেফতারে থানা পুলিশ তৎপর রয়েছে।

এ সংক্রান্ত আরও সংবাদ

সর্বশেষ ২৪ খবর