নতুন রূপে শাবি’র মেডিকেল সেন্টার

প্রকাশিত: ৭:৪২ অপরাহ্ণ, জুন ২৭, ২০২১

নতুন রূপে শাবি’র মেডিকেল সেন্টার

শাবিপ্রবি সংবাদদাতা
শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের মেডিকেল সেন্টারকে সংস্কার করে আধুনিক সুবিধাসম্বলিত নতুন রূপে চালু করা হয়েছে। রবিবার দুপুরে প্রধান অতিথি হিসেবে সংস্কারকৃত কাজের উদ্বোধন করেছেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ফরিদ উদ্দিন আহমেদ।

 

এ সময় উপাচার্য ফরিদ উদ্দিন আহমেদ বলেন, আজকের এই সংস্কারকৃত কাজের উদ্বোধনের ফলে এক নতুন অধ্যায়ের সূচনা হলো। এতদিন যে মেডিকেল সেন্টার নিয়ে সকলের অভিযোগের শেষ ছিল না, আজকের পর থেকে আশা করি অভিযোগ থাকবে না। শিক্ষার্থীদের জন্য সার্বক্ষণিক দুটি অ্যাম্বুলেন্সসহ রয়েছে মানসম্পন্ন ওষুধ সেবা। অতিসত্বর একটি সার্বক্ষণিক রোগ নিরূপণ ল্যাব এবং যোগাযোগের জন্য হট লাইন নম্বর প্রদানের কাজ চলছে। আমি বিশ্বাস করি এই নিরন্তন কর্মস্পৃহা আপনাদের সকলের সহযোগিতায় অব্যাহত থাকবে।

 

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, কোষাধ্যক্ষ প্রফেসর ড. মো. আনোয়ারুল ইসলাম, সিন্ডিকেট সদস্য প্রফেসর ড. মো. জহির বিন আলম, সিন্ডিকেট সদস্য প্রফেসর ড. মস্তাবুর রহমান, সিন্ডিকেট সদস্য প্রফেসর ড. মোহাম্মদ মিজানুর রহমান খান, ডিন প্রফেসর ড. রাশেদ তালুকদার, ডিন প্রফেসর ড. এস এম আবু সায়েম, ডিন প্রফেসর ড. মো. খাইরুল ইসলাম, ডিন প্রফেসর দিলারা রহমান, সৈয়দ মুজতবা আলী হলের প্রভোস্ট সহযোগী অধ্যাপক ড. মোহাম্মদ আবু সাইদ আরেফিন খান, শিক্ষক সমিতির সভাপতি প্রফেসর ড. তুলসী কুমার দাস, শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক প্রফেসর মো. মুহিবুল আলম, মেডিকেল সেন্টারের পরিচালক প্রফেসর ড. মো. কবির হোসেন, রেজিস্ট্রার মুহাম্মদ ইশফাকুল হোসেন, হিসাব পরিচালক আ ন ম জয়নাল আবেদীন, প্রধান প্রকৌশলী সৈয়দ হাবিবুর রহমান, অফিসার্স অ্যাসোসিয়েশনের সভাপতি তাজিম উদ্দিন, সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম উজ্জ্বল প্রমুখ।

এ সংক্রান্ত আরও সংবাদ

সর্বশেষ ২৪ খবর