গোয়াইনঘাটে নৌকা ডুবে শ্রমিক নিখোঁজ

প্রকাশিত: ১:১৮ পূর্বাহ্ণ, জুলাই ৩, ২০২১

গোয়াইনঘাটে নৌকা ডুবে শ্রমিক নিখোঁজ

গোয়াইনঘাট সংবাদদাতা
সিলেটের গোয়াইনঘাটে নৌকা ডুবে আজিজুর রহমান পাঠান (৫২) নামের এক শ্রমিক নিখোঁজ হয়েছেন। শুক্রবার সকালে উপজেলার সারি-গোয়াইন নদীর মুখতোলা নামক এলাকায় নৌকা ডুবে নিখোঁজের এ ঘটনা ঘটেছে।

 

আজিজুর রহমান সুনামগঞ্জের জামালগঞ্জ উপজেলার ফাজিলপুর গ্রামের আব্দুল লতিফ পাঠানের ছেলে। তিনই তার ছেলে আলী আহমদকে নিয়ে বেশ কিছুদিন ধরে জাফলংয়ের বাংলাবাজার এলাকায় বালু শ্রমিকের কাজ করে আসছিলেন।

 

স্থানীয় সূত্রে জানা যায়, দিনের বেলা বালু উত্তোলনের কাজ শেষে গোয়াইনঘাটের মুখতোলা নামক এলাকার একটি ঘাটে তাদের ইঞ্জিন নৌকা বেঁধে রেখে গতকাল বৃহস্পতিবার রাতে নিজের ছেলেকে সঙ্গে নিয়ে নৌকায় ঘুমিয়েছিলেন আজিজুর রহমান পাঠান। তারা ঘুমিয়ে থাকা অবস্থায় শুক্রবার সকালে ভারী বর্ষণ আর পাহাড়ি ঢলের কবলে পড়ে তাদের নৌকাটি ডুবে যায়। এ সময় ঘুম ভেঙে তাড়াহুড়ো করে আজিজুর রহমানের ছেলে আলী আহমদ নৌকা থেকে নামতে পারলেও আজিজুর রহমান নৌকাসহ পানিতে তলিয়ে যান। এরপর থেকে তিনি নিখোঁজ রয়েছেন।

 

দুর্ঘটনার খবর পেয়ে গোয়াইনঘাট থানার পরিদর্শক (তদন্ত) এসআই লিটন রায় ও এএসআই মারুফুল হাসান মুকিতসহ পুলিশের একটি টিম ঘটনাস্থল পরিদর্শন করে ফায়ার সার্ভিস ও স্থানীয়দের সহযোগিতায় নিখোঁজের সন্ধানে উদ্ধার কার্যক্রম পরিচালনা করছেন। তবে এ প্রতিবেদন লেখার সময় বিকেল ৩টা পর্যন্ত তার কোনো সন্ধান পাওয়া যায়নি।

 

এ বিষয়ে গোয়াইনঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) পরিমল চন্দ্র দেব বলেন, খবর পেয়েই পুলিশ ঘটনাস্থলে গিয়েছে। ইতোমধ্যে নৌকা নিয়ে টহল দেওয়া হয়েছে। নিখোঁজ ব্যক্তির সন্ধানে ফায়ার সার্ভিসের কর্মী ও স্থানীয়দের সহযোগিতায় আমরা উদ্ধার তৎপরতা চালিয়ে যাচ্ছি।

এ সংক্রান্ত আরও সংবাদ

সর্বশেষ ২৪ খবর