যুক্তরাজ্যে সিলেটের রাজু’র পোস্ট গ্র্যাজুয়েট ডিগ্রি অর্জন

প্রকাশিত: ১০:৪১ অপরাহ্ণ, জুলাই ২৫, ২০২১

যুক্তরাজ্যে সিলেটের রাজু’র পোস্ট গ্র্যাজুয়েট ডিগ্রি অর্জন

যুক্তরাজ্যের ইউনিভার্সিটি অফ পোর্টসমাউথ থেকে এমএসসি ইন্টারন্যাশনাল বিজনেস অ্যান্ড ম্যানেজম্যান্ট সম্পন্ন করেছেন সিলেটের আমিনুল হক রাজু। গত ২১ জুলাই বুধবার ইউনিভার্সিটির গিলড হলে গ্রাজুয়েশন অনুষ্ঠানে রাজু’র নাম ঘোষণা করা হয়।

 

পোস্ট গ্র্যাজুয়েট ডিগ্রি অর্জনকারী আমিনুল হক রাজু সিলেটের দক্ষিণ সুরমা উপজেলার কামাল বাজার ইউনিয়নের ধরগাঁও গ্রামের হাজী সুনাফর আলীর ছেলে ও সিলেট-৩ আসনে উপ নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত সংসদ সদস্য প্রার্থী হাবিবুর রহমান হাবিব এর ভাতিজা। তিনি সিলেট জালালাবাদ ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল অ্যান্ড কলেজ থেকে এসএসসি এবং এইচএসসি পাশ করেন।

 

পরবর্তীতে তিনি ঢাকার নর্থ সাউথ ইউনিভার্সিটি থেকে বিবিএ সম্পন্ন করে বাংলাদেশে গ্রামীণ ফোন, উবার ও ব্রাকের একটি প্রজেক্টের কাজ করার অভিজ্ঞতা নিয়ে যুক্তরাজ্যে মাস্টার্স এর জন্য পোর্টসমাউথ বিশ্ববিদ্যালয়ে উচ্চশিক্ষার লক্ষ্যে পাড়ি জমান। সেখানে দীর্ঘদিন লেখাপড়া করে এ সাফল্য অর্জন করেন।

 

পোস্ট গ্র্যাজুয়েট ডিগ্রি অর্জন করায় রাজু প্রথমে মহান আল্লাহর দরবারে শুকরিয়া আদায় করেন এবং শিক্ষক-শিক্ষিকা, পিতা-মাতা, চাচা-চাচী, আত্নীয়স্বজন ও বন্ধুবান্ধব, শুভাকাক্সক্ষীদের প্রতি কৃতঞ্জতা জানান। তরুণ সমাজ কর্মী, মেধাবী ছাত্র আমিনুল হক রাজু আরও সাফল্য অর্জনে সকলের দোয়া প্রার্থী। বিজ্ঞপ্তি

এ সংক্রান্ত আরও সংবাদ

সর্বশেষ ২৪ খবর