কানাইঘাটে ২১ আগস্টের গ্রেনেড হামলার প্রতিবাদে সভা

প্রকাশিত: ৫:২২ অপরাহ্ণ, আগস্ট ২২, ২০২১

কানাইঘাটে ২১ আগস্টের গ্রেনেড হামলার প্রতিবাদে সভা

কানাইঘাট সংবাদদাতা
জেলা আওয়ামী লীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক সাতবাকঁ ইউপির সাবেক চেয়ারম্যান আলহাজ¦ মস্তাক আহমদ পলাশ বলেছেন, ২০০৪ সালের শুরু থেকেই তৎকালীণ বিরোধী দল বাংলাদেশ আওয়ামী লীগের জাতীয় নেতাদের লক্ষ্য করে সারা দেশে শুরু হয় গ্রেনেড হামলা। সেদিন জামাত-বিএনপির পৃষ্টপোষকতায় রাষ্ট্রীয় সন্ত্রাসের প্রতিবাদে ২১ আগস্ট ঢাকায় সমাবেশের আয়োজন করে বাংলাদেশ আওয়ামী লীগ। সেই প্রতিবাদ সভার মঞ্চে প্রধান অতিথির বক্তব্য রাখছিলেন আওয়ামী লীগের সভানেত্রী আজকের সফল রাষ্ট্র নায়ক জননেত্রী শেখ হাসিনা। ঠিক সেই মুর্হুতে সমাবেশকে লক্ষ্য করে শুরু হয় গ্রেনেড হামলা। যে, হামলায় কোন মতে শেখ হাসিনা প্রাণে রক্ষা পেলেও আইভি রহমান সহ আওয়ামী লীগের অনেক নেতাকর্মীকে হত্যা করা হয়।

 

তিনি শনিবার বিকাল ৩টায় কানাইঘাট উপজেলা আওয়ামী লীগ কর্তৃক আয়োজিত জননেত্রী শেখ হাসিনাকে হত্যার উদ্দেশ্যে গ্রেনেড হামলার প্রতিবাদ সভায় প্রধান অতিথি’র বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।

 

প্রতিবাদ সভায় উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও পৌর মেয়র লুৎফুর রহমানের সভাপতিত্বে ও যুগ্ম সাধারণ সম্পাদক নাজমুল ইসলাম হারুনের পরিচালনায় বিশেষ অতিথি’র বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি জামাল উদ্দিন, লক্ষীপ্রসাদ পশ্চিম ইউপির সাবেক চেয়ারম্যান ফারুক আহমদ চৌধুরী, যুগ্ম সাধারণ সম্পাদক শ্রী রিংকু চক্রবর্তী, সাংগঠনিক সম্পাদক আব্দুল হেকিম শামীম, শাহাব উদ্দিন, মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক সোবেদার আফতাব উদ্দিন, শ্রম বিষয়ক সম্পাদক হোসেন আহমদ, স্বাস্থ্য ও জন সংখ্যা বিষয়ক সম্পাদক মনজুর আহমদ চৌধুরী সেলিম, উপ-প্রচার সম্পাদক মীর মো: আব্দুল্লাহ, উপজেলা যুবলীগের আহবায়ক এনামুল হক, সিনিয়র যুগ্ম আহবায়ক এসএম মাহবুবুল আম্ভিয়া। অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মাসুক আহমদ,ফারুক আহমদ, দিঘীরপাড় ইউপির সাবেক চেয়ারম্যান আব্দুল মুমিন চৌধুরী,কৃষি বিষয়ক সম্পাদক ফখর উদ্দিন, সদস্য ইকবাল আহমদ,তাজ উদ্দিন, শ্রমীক লীগের সাধারণ সম্পাদক জুনেদ হাসান জীবান,পৌর সেচ্ছাসেবকলীগের সভাপতি কাউন্সিলার জসিম উদ্দিন (মেজর), কলেজ ছাত্রলীগের সভাপতি আব্দুর রহমান প্রমুখ।

এ সংক্রান্ত আরও সংবাদ

সর্বশেষ ২৪ খবর