দলমতের ঊর্ধ্বে ওঠে ইউনিয়নবাসীর কাক্সিক্ষত স্বপ্ন পূরণ করতে চাই : এম. তমিজ উদ্দিন

প্রকাশিত: ৬:৩৮ অপরাহ্ণ, সেপ্টেম্বর ৫, ২০২১

দলমতের ঊর্ধ্বে ওঠে ইউনিয়নবাসীর কাক্সিক্ষত স্বপ্ন পূরণ করতে চাই : এম. তমিজ উদ্দিন

নিজস্ব প্রতিবেদক
সিলেটের কানাইঘাট উপজেলার ১নং লক্ষ্মীপ্রসাদ পূর্ব ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদের প্রার্থীতা ঘোষণা করেছেন এম. তমিজ উদ্দীন মেম্বার। তিনি কানাইঘাট উপজেলা আওয়ামী লীগের অর্থ বিষয়ক সম্পাদক ও বর্তমান ইউপি সদস্য। মূলত, আওয়ামী লীগ মনোনীত প্রার্থী হয়ে জনগণের সুচিন্তিত রায়ে প্রতিনিধি নির্বাচিত হয়ে ইউনিয়নবাসীর সেবা করার প্রত্যয় ব্যক্ত করেছেন।

 

বিগত একবছর ধরে এলাকায় বিভিন্ন গণসংযোগ করে চলেছেন এম তমিজ উদ্দিন। ইউনিয়নের খেটে খাওয়া মানুষের জন্যেও তিনি বিভিন্ন ধরনের সহযোগিতা করে যাচ্ছেন। করোনাকালীন সময়ও তিনি ব্যক্তিগত তহবিল থেকে অনেক সহযোগিতা করেছেন ইউনিয়নের মানুষকে। এবার তাঁর স্বপ্ন নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করে ইউনিয়নবাসীর কাক্সিক্ষত স্বপ্ন পূরণ করা। সেজন্য তিনি সাধারণ মানুষের কাছে দোয়া চেয়েছেন।

 

সম্প্রতি তিনি বিজয়ের কন্ঠের এক বিশেষ সাক্ষাৎকারে বলেন, সারা দেশের দিকে তাকালে দেখা যায় আমাদের ইউনিয়নটি আজও অবহেলিত, সাধারণ নাগরিক তাদের অধিকার থেকে বঞ্চিত। এটা আসলেই দুঃখজনক। এই ইউনিয়নের মানুষ কেন তাদের নাগরিক অধিকার থেকে বঞ্চিত? সেই হিসাব পেতে পিছনের দিকে না তাকিয়ে সামনের দিকে তাকাতে হবে। কেউ কারো সমালোচনা না করে ইউনিয়নবাসীর অধিকার আদায়ে সবাইকে এগিয়ে আসতে হবে।

 

তিনি বলেন, আমি মনে করি স্বাধীনতার পর থেকে এ পর্যন্ত যারাই ইউনিয়নের চেয়ারম্যান পদে নেতৃত্ব দিয়েছেন সবাই যোগ্য ছিলেন। হয়তো ইচ্ছে থাকা সত্বেও অনেক কিছু করতে পারেননি। সে হিসেবে তাদের বেলায় আমাদের সমালোচনা থেকে বিরত থাকতে হবে এবং আগামী দিনে নতুন নেতৃত্ব তৈরি করে নিজেদের অধিকার আদায় করতে হবে।

 

তিনি আরও বলেন, রোদ-বৃষ্টি, খরা-বন্যায় এলাকার মানুষের সুখে-দুঃখে ইউনিয়নবাসীর পাশে একজন সেবক হিসেবে ছিলাম, আর আগামীতেও থাকবো। মানুষের সেবা করাই আমার উদ্দেশ্য। গ্রামীণ অবকাঠামো উন্নয়ন, ন্যায়বিচার প্রতিষ্ঠা, শিক্ষা প্রতিষ্ঠানের সার্বিক উন্নয়ন, যোগাযোগ ব্যবস্থা ও মাদকমুক্ত ইউনিয়ন গড়ার লক্ষ্যে আসন্ন ইউনিয়ন নির্বাচনে চেয়ারম্যান পদে প্রার্থী হতে চাই। দলমতের উর্ধ্বে ওঠে ইউনিয়নের সর্বস্তরের মানুষের কাক্সিক্ষত স্বপ্ন পূরণ করতে চাই।

এ সংক্রান্ত আরও সংবাদ

সর্বশেষ ২৪ খবর