ওসমানীনগরে ফুল দিয়ে শিক্ষার্থীদের বরণ

প্রকাশিত: ১:৫১ পূর্বাহ্ণ, সেপ্টেম্বর ১৩, ২০২১

ওসমানীনগরে ফুল দিয়ে শিক্ষার্থীদের বরণ

ওসমানীনগর প্রতিনিধি
দৃষ্টিনন্দন সাজসজ্জা পরিবেশে ফুল দিয়ে শিক্ষার্থীদের বরণ করে নিয়েছেন সিলেটের ওসমানীনগর উপজেলার চাতলপাড় জামেয়া ইসলামিয়া দাখিল মাদরাসার শিক্ষকরা। করোনা মহামারির কারণে বন্ধ থাকা শিক্ষা প্রতিষ্ঠানগুলো দীর্ঘ প্রায় দেড় বছর পর খুলে দেওয়া হয়েছে। তাই রোববার ক্লাস শুরুর প্রথমদিনে শিক্ষার্থীদের আগমনকে ঘিরে প্রতিষ্ঠানটির গেট ও ভবন ব্যানার, ফুল এবং বেলুন দিয়ে সুসজ্জিত করা হয়।

 

নিরাপদ ও সামাজিক দূরত্ব বজায় রেখে শরীরের তাপমাত্রা মেপে এবং হাত ধুয়ে শিক্ষার্থীদের শ্রেণিকক্ষে ঢুকতে দেয়া হয়। এ সময় তাদেরকে ফুল দিয়ে বরণ করে নেন মাদরাসা কর্তৃপক্ষ। এমন আয়োজন শিক্ষার্থী ও অভিভাবকদের মুগ্ধ করেছে।

 

চাতলপাড় জামেয়া ইসলামিয়া দাখিল মাদরাসার সুপার মাওলানা মো: আব্দুল হাই বলেন, সকল নিয়ম মেনেই আমরা শিক্ষার্থীদের গ্রহণ করছি। তাদের স্বাস্থ্য সুরক্ষায় প্রয়োজনীয় ব্যবস্থা নিয়েই শ্রেণিকক্ষে ক্লাস নেওয়া হচ্ছে। অনেক দিন তাদের অনুপস্থিতি আমাদের উভয়ের মাঝে দূরত্বের সৃষ্টি হয়েছে। তাই তাদেরকে বরণ করতে নানা আয়োজন রয়েছে আমাদের। আমাদের এ আয়োজনে তারা ভীষণ খুশি ও আনন্দিত হয়েছে।

 

শিক্ষার্থীদের বরণ করে নেওয়ার সময় উপস্থিত ছিলেন- মাদরাসার ম্যানেজিং কমিটির সভাপতি দেলোয়ার হোসেন দিলশাদ, সুপার মাওলানা মো: আব্দুল হাই, কমিটির সদস্য ফয়েজ আহমদ, বিশিষ্ট সালিসি ব্যক্তি মো: ছামির আলী, লেখক ও কবি সালাউদ্দিন মিটু, সহকারী সুপার মো: নাজিম উদ্দীন, সহকারী শিক্ষক মাহবুবুর রহমান, আজিজুর রহমান, আতিকুর রহমান, আবু ই্উসুফ, জ্যোস্না বেগম, আব্দুস শহীদ, শাহীনা বেগম প্রমুখ।

এ সংক্রান্ত আরও সংবাদ

সর্বশেষ ২৪ খবর