সড়কের বাজারে মানববন্ধনে বক্তারা
নিরাপদ সড়ক নিশ্চিত না হলে হরতাল

প্রকাশিত: ৭:১৫ অপরাহ্ণ, নভেম্বর ৯, ২০২২

<span style='color:#077D05;font-size:19px;'>সড়কের বাজারে মানববন্ধনে বক্তারা</span> <br/> নিরাপদ সড়ক নিশ্চিত না হলে হরতাল

নিজস্ব প্রতিবেদক
সিলেট জকিগঞ্জ সড়কে মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় নিহতদের স্মরণে এবং নিরাপদ সড়ক নিশ্চিতকরণ ও ৬ দফা দাবি নিয়ে কানাইঘাট স্টুডেন্ট অর্গানাইজেশন’র ব্যানারে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

 

মঙ্গলবার (৮ নভেম্বর ) বিকেলে ৩ নং দিঘীরপাড় ইউনিয়নের সড়কের বাজারে ঘণ্টাব্যাপী এ মানববন্ধন অনুষ্ঠিত হয়। কানাইঘাট স্টুডেন্ট অর্গানাইজেশন’র আহবায়ক মীম সালমানের সভাপতিত্বে ও সদস্য সচিব শামিম আহমদের সঞ্চালনায় মানববন্ধনের শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন হাফিজ মাসুদ আহমদ।

 

মানববন্ধনে বক্তব্য দেন, সাবেক ছাত্রনেতা মামুনুর রশীদ মামুন, ফখরুজ্জামান ফারুকী, তরুণ সংগঠক শিপুল আমিন, সংবাদকর্মী সুমন আহমদ, মোহাম্মদ আলী, মাওলানা আবুল কাশেম রাজাগঞ্জী, বাহার উদ্দিন, রায়হান আহমদ, কে এম রাহাত সহ আরো অনেকে।

 

এ সময় বক্তারা লাইসেন্সবিহীন ড্রাইভারের হাতে গাড়ি চলতে না দেওয়া, বেপরোয়া গাড়ি চলাচল বন্ধ করা, মাদকসেবীদের হাতে গাড়ি চালানোর দায়িত্ব না দেওয়াসহ যানজট নিয়ন্ত্রণে পদক্ষেপ নিতে আহবান জানান বক্তরা।

 

সভাপতির বক্তব্যে মীম সালমান বলেন আগামী ৩০ ডিসেম্বরের ভিতরে আমাদের যথারীতি আন্দোলন চলবে। মালিক সমিতির সাথে বৈঠক হবে। জেলা প্রশাসকে স্মারকলিপি দেওয়া হবে। এরপরও ৬ দফা দাবি আদায় না হলে ৩০ ডিসেম্বর পর কানাইঘাট জকিগঞ্জের ছাত্রসমাজকে নিয়ে হরতাল অবরোধে যেতে বাধ্য হবো আমরা।

এ সংক্রান্ত আরও সংবাদ

সর্বশেষ ২৪ খবর