কমলগঞ্জে মাছ বোঝাই ট্রাক খাদে

প্রকাশিত: ১১:৩১ অপরাহ্ণ, জানুয়ারি ১২, ২০২৩

কমলগঞ্জে মাছ বোঝাই ট্রাক খাদে

কমলগঞ্জ সংবাদদাতা
মৌলভীবাজারের কমলগঞ্জে ভারতগামী মাছ বোঝাই একটি ট্রাক ধলাই নদের নতুন ব্রীজে ওঠার সময় বিপরীত দিক থেকে আসা আরেকটি বালু বোঝাই ট্রাক চাপ দিলে নিয়ন্ত্রণ হারিয়ে মাছ বোঝাই গাড়িটি উল্টে খাদে পড়ে গেছে। এতেলক্ষাধিক টাকার বিভিন্ন প্রজাতির মাছ বিনষ্ট হয়েছে। কমলগঞ্জ পৌর এলাকার কুমড়াকাপন এলাকায় ঘটেছে এ দুর্ঘটনা।

মাছের রপ্তানিকারক জেবি এন্টারপ্রাইজ স্বত্বাধিকারী রুবেল আহমেদ জানান, আসন পৌষ সংক্রান্তি উপলক্ষে সাতক্ষীরা ও যশোর থেকে ভারতে রপ্তানির উদ্দেশ্যে প্রায় পাচ লক্ষাধিক টাকার মাছ কিনে কুলাউড়ার চাতলাপুর চেকপোষ্টে যাচ্ছিলেন তিনি।

বৃহস্পতিবার (১২ জানুয়ারী) সকাল ৯টায় (যশোর মেট্রো- ১১-২৮৩৬) মাছ বোঝাই ট্রাকটি কমলগঞ্জ উপজেলা সদর অতিক্রম করার সময় উপজেলার নতুন ব্রীজ এলাকায় ব্রীজে ওঠার সময় বিপরীত দিক থেকে আসা আরেকটি বালু বোঝাই ট্রাক চাপ দিলে গাড়িটি নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে খাদে পড়ে গেলে আমার লক্ষাধিক টাকার মাছ বিনষ্ট হয়ে যায়। গাড়িটি উল্টে যাওয়ার সময় কেউ হতাহত না হলেও দুর্ঘটনায় গাড়ির চালক সামান্য আঘাতপ্রাপ্ত হয়েছেন। গাড়িটি উল্টে যেতেই উৎসুক স্থানীয় বাসিন্দারা ঘটনাস্থলে জড়ো হয়ে ছড়িয়ে ছিটিয়ে পড়া মাছ তুলে নিয়ে যান।

দুপুর ১ টার দিকে রাস্তা থেকে দুর্ঘটনা কবলিত গাড়িটিকে সরিয়ে নেয়া হয়। মাছের গাড়িটি দুর্ঘটনার ফলে সড়কে কিছুক্ষণ যানজটের সৃষ্টি হয়। দুর্ঘটনার পর ফ্রিজিং গাড়ির মাধ্যমে বাকি মাছগুলো রপ্তানি করা হয়েছে।

সর্বশেষ ২৪ খবর