দেওকলস ইউনিয়ন ওয়েলফেয়ার সোসাইটির কার্যক্রম প্রশংসনীয়: সাবেক এমপি এহিয়া

প্রকাশিত: ৮:১১ অপরাহ্ণ, জানুয়ারি ২০, ২০২৩

দেওকলস ইউনিয়ন ওয়েলফেয়ার সোসাইটির কার্যক্রম প্রশংসনীয়: সাবেক এমপি এহিয়া

নিজস্ব প্রতিবেদক
সিলেটের বিশ্বনাথে দেওকলস ইউনিয়ন ওয়েলফেয়ার সোসাইটির পক্ষ হতে সংবর্ধনা প্রদান, শিক্ষাসামগ্রী ও শীতবস্ত্র বিতরণ করা হয়েছে। বৃহস্পতিবার (১৯ জানুয়ারি) বিকেলে গোদামঘাট বাজারে এফ রহমান কমপ্লেক্সে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানে ৫০ জন অসহায় শিক্ষার্থীর মধ্যে শিক্ষাসামগ্রী ও ৫০ জন শীতার্ত মানুষের মধ্যে কম্বল বিতরণ করা হয়েছে।
সংগঠনের সভাপতি সাবেল আহমদ খানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক শাহ নাজিম উদ্দিন এবং সিনিয়র সদস্য আবুল আশরাফ এর যৌথ পরিচালনায় অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন, সিলেট-২ আসনের সাবেক সংসদ সদস্য ও জাপা নেতা ইয়াহ্ইয়া চৌধুরী এহিয়া।
প্রধান আলোচকের বক্তব্য রাখেন, জাস্ট হেল্প ফাউন্ডেশন ইউকে’র চেয়ারম্যান মিজানুর রহমান মিজান। সংবর্ধিত অতিথির বক্তব্য রাখেন, প্রবাসী কল্যাণ সমিতি ইউএসএ’র সভাপতি সেবুল খান মাহবুব।
বিশেষ অতিথির বক্তব্য রাখেন, শামিমুর রহমান, হাবিবুর রহমান ও কামাল আহমদ মাছুম। অন্ষ্ঠুানের শুরুতে পবিত্র কোরআন তেলাওয়াত করেন মিজানুর রহমান চৌধুরী।
এসময় উপস্থিত ছিলেন, সংগঠনের সাংগঠনিক সম্পাদক শাজাহান আলী সদস্য মামুন মিয়া জাবেদ, আখদ্দুস, জুয়েল, রামিম, জাবেদ আলী, রুহিন খান, জামিল খান ও জামিল আহমদ, জুনাব আলী প্রমুখ।

এ সংক্রান্ত আরও সংবাদ

সর্বশেষ ২৪ খবর