ট্রাক-অটোরিকশার সংঘর্ষে অটোচালকসহ নিহত ৩

প্রকাশিত: ৯:৩৫ অপরাহ্ণ, জানুয়ারি ২০, ২০২৩

ট্রাক-অটোরিকশার সংঘর্ষে অটোচালকসহ নিহত ৩

নিজস্ব প্রতিবেদক
সিলেটের দক্ষিণ সুরমা উপজেলার মোগলাবাজারে ট্রাক ও সিএনজিচালিত অটোরিকশার সংঘর্ষে অটো রিকশা চালকসহ তিনজনের মৃত্যুর খবর পাওয়া গেছে। অটোরিকশাটিতে নারী শিশুসহ মোট ৬ জন ছিলেন। বাকিদের অবস্থাও আশঙ্কাজনক। তাদের সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। শুক্রবার (২০ জানুয়ারি) সাড়ে ৪টার দিকে এ দুর্ঘটনা ঘটে।
সিলেট মহানগর পুলিশের মোগলাবাজার থানার ওসি রেজাউল করিম দুর্ঘটনা ও নিহতের বিষয়টি নিশ্চিত করে জানান, দক্ষিণ সুরমার সুলতানপুর-গহরপুর সড়কে একটি অটোরিকশা সিলেট থেকে গহরপুর যাওয়ার পথে বিপরীতমুখী একটি ট্রাক সেটিকে ধাক্কা দেয়। এতে অটোরিকশার চালকসহ এক যাত্রী নিহত হন। পরে রাত ৮টার দিকে রেজোয়ান নামের আরেক যাত্রী সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান।
এর আগে ঘটনাস্থলে নিহত দুজনের মধ্যে একজনের নাম বাবুল মিয়া (৬৫)। তিনি ওই অটোরিকশার চালক বলে ধারণা করা হচ্ছে। তার বাড়ি বালাগঞ্জ উপজেলার চরলাপুর গ্রামে। অপর নিহতের নাম মো. আনহার। তিনি বালাগঞ্জের গহরপুর এলাকার আজমল আলীর ছেলে।
বিষয়টি নিশ্চিত করেছেন, সিএনজি শ্রমিক ইউনিয়ন ৭০৭ এর বালাগঞ্জ ও গহরপুর শাখার সভাপতি আব্দুল জলিল।
এদিকে দুর্ঘটনায় আহতদের মধ্যে তিনজনের নাম পাওয়া গেছে। তারা হলেন- সোনা মিয়া (২২), তার চাচাতো বোন সুজিনা (২২) ও মামাতো ভাই আলাউদ্দিন (২৬)। তাদের বাড়ি বালাগঞ্জ উপজেলার গহরপুর মাদ্রাসাবাজার এলাকায়। তারা সবাই অটোরিকশার যাত্রী ছিলেন বলে জানিয়েছেন তাদের স্বজন শাহার মিয়া। এছাড়া আহত সবার বাড়ি বালাগঞ্জ উপজেলায়।
অপরদিকে অটোরিকশাটিতে নারী শিশুসহ মোট ৬ জন ছিলেন। বাকিদের অবস্থাও আশঙ্কাজনক। তাদের সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এ সংক্রান্ত আরও সংবাদ

সর্বশেষ ২৪ খবর